• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

নগদে রিচার্জ করে গাড়ি পেলেন লক্ষ্মীপুরের উৎফল 


জামাল উদ্দিন বাবলু, লক্ষ্মীপুর সেপ্টেম্বর ১৭, ২০২৩, ১২:০৪ পিএম
নগদে রিচার্জ করে গাড়ি পেলেন লক্ষ্মীপুরের উৎফল 

লক্ষ্মীপুর: নগদে মোবাইল রিচার্জ করে গাড়ি পেয়েছেন লক্ষ্মীপুর রায়পুরের উৎফল চন্দ দাস নামে এক যুবক। শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে এ উপহার নগদের পক্ষ থেকে তুলে দেয় জনপ্রিয় ছোট পদ্মার টিভি অভিনেতা কাবিলা খ্যাত জিয়াউল হক পলাশ। 

এ সময় নগদ কর্তৃপক্ষ ও উৎফল চন্দ দাস এবং তার পরিবারের সদস্যদের উপস্থিতিতে গাড়িটি হস্তান্তর করা হয়। 

গাড়ি বিজয়ী উৎপল চন্দ্র দাস রায়পুর উপজেলার চরপাতা ইউনিয়নের ভূষণ ডাক্তার বাড়ির প্রফুল্ল চন্দ্র দাসের ছেলে। মিলি রানী দাসের তিন সন্তানের মধ্যে উৎপলের রয়েছে একটি ভাই ও বোন। 

জানা গেছে, প্রায় সপ্তাহ খানেক আগে মোবাইলে দুইশত ৫৭ টাকা রিচার্জ করে লটারিতে একটি ব্রান্ডের গাড়ি জিতে নেয় উৎপল চন্দ্র দাস। এরপর উৎপল চন্দ্র দাসকে সারপ্রাইজ দিতে হটাৎ শনিবার দুপুরের দিকে তার বাড়িতে ছুটে আসেন জনপ্রিয় নাটক ব্যাচেলার পয়েন্টের অভিনেতা জিয়াউল হক পলাশ ( কাবিলা) সহ নগদের কর্মীরা। গাড়ি বিজয়ী উৎপল চন্দ্র দাস রায়পুর উপজেলার চরপাতা ইউনিয়নের ভূষণ ডাক্তার বাড়ির প্রফুল্ল চন্দ্র দাসের ছেলে। মিলি রানী দাসের তিন সন্তানের মধ্যে উৎপলের রয়েছে একটি করে ভাই ও বোন। 

গাড়ি বিজয়ী উৎপল চন্দ্র দাস বলেন, আমি ২৫৭ টাকা রিচার্জ করি, এরপর শুক্রবার আমাকে নগদ থেকে মুঠোফোনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জানায়, আমি নগদ থেকে একটি গাড়ী পেয়েছি। প্রথমে আমার কাছে নগদ থেকে উপহার হিসেবে গাড়ি পাওয়ার বিষয়টি অবিশ্বাস্য মনে হলে নগদ কর্তৃপক্ষ এবং প্রতিবেশীরা আমাকে বিভিন্ন মাধ্যমে নিশ্চিত করেন। তারপর সেলিব্রিটিরা এসে গাড়ি টি দিয়ে গেছেন। গাড়িটি পেয়ে আমি খুবিই আনন্দিত নগদ কতৃপক্ষকে ধন্যবাদ জানায়। তিনি আরও জানান, গাড়ি তার স্বপ্ন ছিল। এই স্বপ্ন আজ সফল হয়ে গেল। 

তার মা, স্ত্রী ও ভাবিসহ কয়েকজন প্রতিবেশী জানান, নগদের রিচার্জে গাড়ি পাওয়া যায় বিভিন্ন সময়ে বিজ্ঞাপনের মধ্যে দেখছি আমাদের উৎপল চন্দ্র দাস একটি গাড়ি পেয়েছে নগদ কর্তৃপক্ষ তা নিশ্চিত করেছে। আমরা তার প্রতিবেশী হিসেবে গর্ব বোধ করছি। নগদ কে ধন্যবাদ জানাচ্ছি। 

এমএস

Wordbridge School
Link copied!