• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

রাজশাহীতে অস্ত্র হাতে নৃত্যের ভিডিও ভাইরাল, ৭ কিশোর গ্রেপ্তার


রাজশাহী ব্যুরো নভেম্বর ১, ২০২৩, ১১:২২ এএম
রাজশাহীতে অস্ত্র হাতে নৃত্যের ভিডিও ভাইরাল, ৭ কিশোর গ্রেপ্তার

রাজশাহী: রাজশাহীতে দেশীয় অস্ত্র নিয়ে উল্লাসের ভিডিও ভাইরালের পর ৭ কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ অক্টোবর) দিবাগত রাতে অভিযান চালিয়ে কাদের গ্রেপ্তার করা হয়।

ভাইরাল ভিডিওতে দেখা গেছে, রামদা, চাপাতি, চাইনিজ কুড়ালসহ নানা দেশীয় অস্ত্র নিয়ে উল্লাস করছে একদল কিশোর। বাজনার তালে তালে তারা অস্ত্র উঁচিয়ে নাচানাচি করছে। এমন একটি ভিডিও মঙ্গলবার (৩১ অক্টোবর) সন্ধ্যা থেকে ফেসবুকে ভাইরাল হয়েছে। বলা হচ্ছে, অস্ত্র হাতে কিশোরদের এই উল্লাসের ভিডিও রাজশাহী নগরীর শাহ মখদুম থানার গাংপাড়া এলাকার।

পুলিশ রাতেই অভিযান চালিয়ে সাত কিশোরকে গ্রেপ্তার করেছে। তারা সকলেই গাংপাড়া এলাকার বাসিন্দা। তাদের কাছ থেকে দেশীয় বেশকিছু অস্ত্র উদ্ধার করা হয়েছে। শাহমখদুম থানার ওসি ইসমাইল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, ভিডিওটি ভাইরালের পর মঙ্গলবার রাতে অভিযান চালানো হয়। সাত জন কিশোরকে গ্রেপ্তার করা হয়। ভিডিওতে যে অস্ত্র দেখা গেছে তা উদ্ধার করা হয়েছে। অভিযান এখনও বাকি আছে।

ওসি বলেন, এই কিশোর গ্যাং গ্রুপেরই এক ছেলের নাম আরাফাত। তাকে চারদিন আগে একই গ্রুপের অন্যরা মেরেছে। আরাফাত এখন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। এই ছেলেটাকে মারধরের কারণে তার পক্ষের কেউ ভিডিওটা ছেড়ে দিয়েছে। আরাফাতের ভাই গত সোমবার থানায় অভিযোগ করতে এসেছিলেন। কিন্তু তিনি কারো নাম জানাতে পারেননি। তবে মামলা হয়েছে। এখন কারা আরাফাতের ওপর হামলা করেছে এবং চার মাস আগে কারা অস্ত্র হাতে উল্লাস করছিল তার সবকিছুই বেরিয়ে আসবে। তবে ঘটনার সঙ্গে জড়িত ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার বিজয় বসাক জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ভিডিওটি পুলিশের হাতে এলে মঙ্গলবার রাতভর তারা অভিযান চালানো হয়েছে। সেই গ্যাংয়ের সাতজনকে আটক করা হয়। সকলের বয়স ১৪ থেকে ১৬ পর্যন্ত। তাদের বাড়ি শাহমখদুম থানার গাংপাড়া এলাকায়। তাদের অভিভাবকদের ডাকা হয়েছে। আরেক কিশোরকে মারধরের ঘটনায় তাদের আসামী করা হবে।

সোনালীনিউজ/জেএ/এসআই 

Wordbridge School
Link copied!