• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

আ.লীগ প্রার্থী শাহজাহান ওমরের সমাবেশে বন্দুক হাতে বিএনপি নেতা


ঝালকাঠি প্রতিনিধি: ডিসেম্বর ৪, ২০২৩, ০৭:১১ পিএম
আ.লীগ প্রার্থী শাহজাহান ওমরের সমাবেশে বন্দুক হাতে বিএনপি নেতা

ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শাহজাহান ওমরের পাশে বন্দুক হাতে দাঁড়িয়ে এক বিএনপি নেতা। ছবি- সংগৃহীত

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি-১ (কাঠালিয়া-রাজাপুর) আসনে বিএনপি ছেড়ে আওয়ামী লীগের প্রার্থী হওয়া শাহজাহান ওমর (বীর উত্তম) আচরণবিধি লঙ্ঘন করে সমাবেশ করেছেন। সমাবেশে অস্ত্র হাতে এক বিএনপি নেতাকেও দেখা গেছে। তিনি শাহজাহান ওমরের পাশেই দাঁড়িয়ে ছিলেন।

সোমবার (০৪ ডিসেম্বর) বেলা ১১টার দিকে কাঠালিয়া সরকারি পাইলট উচ্চবিদ্যালয় মাঠে এ সমাবেশ হয়। সভায় উপস্থিত লোকজন জানান, বন্দুকধারী ওই ব্যক্তির নাম আবদুল জলিল মিয়াজী। তিনি কাঁঠালিয়া উপজেলা বিএনপির সভাপতি।

অপরদিকে শাহজাহান ওমরের ডান পাশে দাঁড়িয়ে ছিলেন কাঁঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া সিকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল বাসার বাদশা, শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহমুদ হোসেন রিপন।

সমাবেশে শাহজাহান ওমর বলেন, কাঁঠালিয়ায় আওয়ামী লীগের কোনো গ্রুপিং থাকতে পারবে না। এখানে তরুণ লীগ, কিবরিয়া লীগ, বুড়া লীগ ও বাচ্চা লীগ থাকতে পারবে না। এখানে থাকবে শুধু শেখ হাসিনা লীগ। তিনি আরও বলেন, আমি বিএনপির দলবলসহ আপনাদের মেহমান। আমাদের বরণ করে নেবেন। আমরা শিক্ষিত লোক, আমাদেরকে সম্মান করলে আপনাদেরকেও আমরা সম্মান করব।

সমাবেশ শেষে তিনি আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। আগামী ১১ ডিসেম্বরের পর আবার দেখা হবে বলে জানান তিনি।

ওয়াইএ

Wordbridge School
Link copied!