• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ভোট দিলেন মাশরাফি


নড়াইল প্রতিনিধি জানুয়ারি ৭, ২০২৪, ০১:১৯ পিএম
ভোট দিলেন মাশরাফি

ছবি প্রতিনিধি

নড়াইল: ভোট দিয়েছেন নড়াইল-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দলটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জনপ্রিয় ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজা। রোববার (৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে নড়াইলের টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করেছেন তিনি।

ভোট দেয়া শেষে গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, আলহামদুলিল্লাহ ভোট ভাল হচ্ছে। সবাই স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে আসছে খুব ভাল লাগছে। আশা করছি ইনশাআল্লাহ ভালভাবে শেষ হবে। সবাই যার যার মত ভোটটা দিয়ে যাবে। তিনি জয়ের ব্যাপারে অবশ্যই আশাবাদি। আশা করছি এভবেই শেষ হবে। আমি যতটুকু দেখছি আলহামদুলিল্লাহ সবাই স্বতঃস্পূর্তভাবে আসছে। ভাল লাগছে আমাদের এখানে যারা মহিলারা আছেন ওনারা আসছেন সবাই পুরুষ, মুরব্বিরাও আসছেন। ঠান্ডার সময় যাদের একটু শরীর খারাপ তারা নাও আসতে পারতো। কিন্তু আমি দেখছি মুরব্বিরাও এসে যাচ্ছে। তারাও স্বতঃস্ফূর্তভাবে সকাল আটটা সাড়ে আটটা থেকে ওনারা এসে যাচ্ছে এটা দেখে খুব ভাল লাগছে। যারা এখোনো আসেনি তারা হয়তো ১ থেকে ২ টার মধ্যে চলে আসবে।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, মাশরাফির আসনে (নড়াইল সদরের আংশিক ও লোহাগড়া) মোট ভোটার রয়েছে ৩ লাখ ৬৪ হাজার ৯৩৭ জন। এর মধ্যে নারী ভোটার সংখ্যা ১ লাখ ৮৩ হাজার ৩৮৭ জন এবং পুরুষ ভোটার সংখ্যা ১ লাখ ৮১ হাজার ৫৫০ জন। এ আসনে ১৪৭টি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে।

মাশরাফির আসনে রয়েছেন আরও ৬ প্রার্থী। তারা হলেন- বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির শেখ হাফিজুর রহমান (হাতুড়ি), এনপিপি’র মো. মনিরুল ইসলাম (আম), জাতীয় পার্টির ফায়েকুজ্জামান ফিরোজ (লাঙ্গল), গণফ্রন্টের মো. লতিফুর রহমান (মাছ) এবং ইসলামী ঐক্যজোটের মো. মাহবুবুর রহমান (মিনার), স্বতন্ত্র প্রার্থী লায়ন মো. নূর ইসলাম (ঈগল)।

ওয়াইএ

Wordbridge School
Link copied!