• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বাবার স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বউ আনলেন ঘরে


কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি জানুয়ারি ১৩, ২০২৪, ০৮:৪৮ পিএম
বাবার স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বউ আনলেন ঘরে

ছবি প্রতিনিধি

পটুয়াখালী: বাবার স্বপ্ন ছিলো তার ছেলে সাধারণ গাড়ি কিংবা পালকিতে চড়ে নয় বউ নিয়ে আসবে হেলিকপ্টারে চড়ে। যেমন কথা তেমন কাজ। বাবার স্বপ্ন পূরণে বউকে হেলিকপ্টারে করেই বাড়ি নিয়ে এলেন চিকিৎসক ছেলে তৌফিকুল ইসলাম রনি। এসময় আকাশ পথে আসা নবদম্পতিকে এক নজর দেখতে দূরদূরান্ত থেকে আসা অসংখ্য মানুষ ভিড় জমান। বর-কনেকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন বরপক্ষের স্বজনরা।

কুয়াকাটা এলাকার বাসিন্দা তৌফিকুল ইসলাম রনির বাবা মানিক মিয়ার শখ ছিলো ছেলেকে এমন ধুমধাম করে বিয়ে দেয়ার। ছেলেও তাই বাবার এই শখ পূরণ করতে হেলিকপ্টার ভাড়া করেন ঘণ্টা প্রতি এক লাখ টাকায়। শনিবার দুপুরে শরীয়তপুর এলাকার জাজিরা থেকে কনে চিকিৎসক নীলিমা আফরিন নওমীকে বাড়ীতে নিয়ে আসেন রনি।

জানা যায়, গেল বছরের ডিসেম্বরে পারিবারিকভাবে নওমীর সাথে রনির বিয়ে হয়। কনে এতোদিন বাবার বাড়িতেই ছিলেন। গেল শুক্রবার তাদের বিবাহউত্তর সংবর্ধনা অনুষ্ঠান ছিলো। শনিবার বিয়ের আনুষ্ঠানিকতা সেরে নববধূকে নিয়ে নিজ গ্রামে ফেরেন রনি। কনে জানান, শশুরের স্বপ্ন পূরণ করতে পেরে অনেক খুশি তিনি।

বরের স্বজনরা জানান, ছেলেকে ছোট বেলায় তার বাবা বলেছিলেন তোমার বিয়েতে হেলিকপ্টার নিয়ে যাবো। বাবার সেই আশা আজ পূরণ হয়েছে। এজন্য তারা অনেক খুশি ও আনন্দিত। সব নিয়ম কানুন মেনে তারা পুত্রবধূকে ঘরে এনেছেন।

হেলিকপ্টারে চড়ে বিয়ের বিষয়টি এলাকাতেও বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে। বিয়েকে ঘিরে এলাকাবাসীর মধ্যে দেখা গিয়েছে ব্যাপক উদ্দীপনা। তারা বেশকিছুদিন ধরেই অপেক্ষা করছিলেন এই দিনটির জন্য। শুধু হেলিকপ্টারটিেএক নজর দেখার জন্য দূরদূরান্ত থেকে ছুটে এসেছেন গ্রামবাসী।

ওয়াইএ

Wordbridge School
Link copied!