• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

জেলের জালে ২০ কেজির কোড়াল, বিক্রি ২১ হাজারে


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৪, ২০২৪, ০৬:৪৮ পিএম
জেলের জালে ২০ কেজির কোড়াল, বিক্রি ২১ হাজারে

ছবি প্রতিনিধি

কলাপাড়া: পটুয়াখালীর কুয়াকাটায় বঙ্গোপসাগরে জেলের জালে ২০ কেজি ওজনের একটি কোড়াল মাছ ধরা পড়েছে। মাছটি বিক্রি করা হয়েছে ২০ হাজার ৫০০ টাকায়।

বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে সাকিল মাঝি নামের এক জেলে মাছটি নিয়ে আসেন কুয়াকাটা মাছ বাজারে। পরবর্তীতে মাছটি বিক্রি করা হয়।

এ বিষয় সাকিল মাঝি সোনালীনিউজকে বলেন, গতকাল আমরা সাগরে বলেশ্বর মোহনা সংলগ্ন এলাকায় জাল মারলে এই বড় কোড়াল মাছটি ধরা পড়ে। সবসময় এত বড় কোড়াল তেমন একটা পাওয়া যায় না, চার বছর আগে একটা বড় মাছ পেয়েছিলাম আর আজকে একটা পেলাম।

আড়ৎদার আলমগীর জানান, আড়তে ডাকের মাধ্যমে মাছটি এক হাজার ৫০ টাকা দরে প্রায় ২১ হাজার টাকায় কিনে নেন ফরাজি ফিসের আড়ৎদার শাহাবুদ্দিন ফরাজি।

আড়ৎদার শাহাবুদ্দিন ফরাজি বলেন, আমাদের কাছে সব সময় বড় মাছের অর্ডার থাকে তাই মাছটি কেনা হয়েছে। এটি এক হাজার ৩০০ টাকা কেজি দরে এখন বিক্রি করার আশা করছি। এলাকায় বিক্রি না করলে মাছটি ঢাকায় পাঠানো হবে।

এ বিষয় কলাপাড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা অপু সাহা জানান, সাগরে বড় কোড়াল সব সময় তেমন একটা পাওয়া যায়না। তবে সাগর-নদীর মোহনা গুলোতে প্রায় সময় কমবেশি বড় কোড়াল পাওয়া যায়।

ওয়াইএ

Wordbridge School
Link copied!