• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

কলাপাড়ায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম


কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি ফেব্রুয়ারি ৮, ২০২৪, ১১:০০ এএম
কলাপাড়ায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা

পটুয়াখালী: পটুয়াখালীর কলাপাড়ায় লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লাকে কুপিয়ে জখম করেছে  দূর্বৃত্তরা। সাথে থাকা স্ত্রীও হামলার শিকার হন। বুধবার (৭ জানুয়ারি) রাত ৮টার দিকে লতাচাপলী ইউনিয়ন পরিষদের আলীপুর বাজারের অগ্রণী ব্যাংক সংলগ্ন রাস্তা উপর এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, হামলার পর ঘটনাস্থলে স্থানীয় লোকজন ঝড়ো হলে শটকে পরে দূর্বৃত্তরা। পরে তাঁকে ও তার স্ত্রী মোসা. খাদিজা বেগমকে উদ্ধার করে কুয়াকাটা ২০ শষ্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশালে প্রেরণ করেন।

আহত আনসার উদ্দিন মোল্লার বড় ভাই বারেক মোল্লা সোনালী নিউজকে বলেন, আমার ভাই তার স্ত্রীকে সাথে নিয়ে নিজ বাড়িতে প্রবেশের পথে ১০/১২ জনের একটি দূর্বৃত্তদল তাঁদের উপরে আক্রমণ করে। আমার ভাইকে মেরে ফেলার পূর্বপরিকল্পনা রয়েছে, যে কারনে আমি তাকে বাহিরে চলাফেরার ব্যাপারে অনেক বার সতর্ক করছি।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার জানান, চেয়ারম্যানের উপরে হামলার খবর পেয়ে  আমরা সেখানে উপস্থিত হয়েছি। তাঁকে আপাতত উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। তদন্ত চলছে, এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সোনালীনিউজ/এসআর/এসআই

Wordbridge School
Link copied!