• ঢাকা
  • সোমবার, ২৭ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

গাজীপুরে মেয়েকে গলা কেটে বাবারও আত্মহত্যা চেষ্টা


গাজীপুর প্রতিনিধি  ফেব্রুয়ারি ২২, ২০২৪, ১১:০৮ এএম
গাজীপুরে মেয়েকে গলা কেটে বাবারও আত্মহত্যা চেষ্টা

ছবি : প্রতিনিধি

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈরে মেয়েকে গলা কেটে হত্যার পর একই ছুরিকাঘাতে বাবাও আত্মহত্যার চেষ্টা চালানোর অভিযোগ উঠেছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে বলে এ তথ্য নিশ্চিত করেছে কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান। 

তিনি আরও বলেন, খুন হওয়া মেয়েটি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার শিবপুর কানিপাড়া গ্রামের বুলু মন্ডলের মেয়ে ইয়াসমিন আক্তার বৃষ্টি (১৪)। নিহতের পরিবার দীর্ঘ দিন যাবত উপজেলার হরিণহাটি এলাকায় পরিবারসহ বসবাস করে আসছিল। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই মরদেহটি উদ্ধার করেছে। 

এসআই আরও বলেন, বুধবার বিকেলে বুলু মন্ডল ও তার স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ বাঁধে। এ সময়ে মেয়ে বাবাকে ঝড়গা থেকে সরে আসতে বললে, মেয়ে বৃষ্টিকে রাগের মাথায় ছুরিকাঘাত করে বুলু মন্ডল। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় বৃষ্টিকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মেয়ের মৃত্যুর খবর শোনে বাবা বুলু নিজেও একই ছুরিকাঘাতে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। পরে স্থানীয়রা তাকে গুরুত্ব আহত অবস্থায় উদ্ধার করে মির্জাপুর কুমুদিন হাসপাতালে পাঠিয়েছে। 

সোনালীনিউজ/এমএস/এসআই

Wordbridge School
Link copied!