• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

গাজীপুরে ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক


গাজীপুর প্রতিনিধি ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ১১:২৪ এএম
গাজীপুরে ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

ছবি : প্রতিনিধি

গাজীপুর: গাজীপুর মহানগরীর গাছা থানাধীন শরীফপুর এলাকা থেকে ৩৮ পোটলাতে থাকা ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। একই সময়ে এ ঘটনায় জড়িত এক রোহিঙ্গা যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার ( ২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ কামাল হোসেনের এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়। ওই বিজ্ঞপ্তি থেকে আরও জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে কক্সবাজার থেকে পেটের মধ্যে ৩৮ পোটলা ইয়াবা নিয়ে গাজীপুরের গাছা থানাধীন শরীফপুর এলাকায় আসা এক রোহিঙ্গা যুবককে গ্রেফতার করা হয়।  

গ্রেফতারকৃত যুবক ফয়জুল ইসলাম কক্সবাজারের উখিয়া ক্যাম্প-৭ এর মৃত নাজির হোসেনের ছেলে। তার কাছ থেকে মোট ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ১৫ লাখ টাকা। বিজ্ঞপ্তি থেকে আরও জানা যায়, গ্রেফতার হওয়া ওই মাদক কারবারি রোহিঙ্গা যুবক এর আগে কক্সবাজার থেকে টঙ্গীতে দীর্ঘদিন ধরে ইয়াবা নিয়ে আসেন। মূলত ৬০ পিস করে ইয়াবার ছোট ছোট পোটলা করে গিলে খেয়ে পেটে বহন করে নিয়ে আসেন তিনি। তবে এবার তিনি ৩৮ পোটলা ইয়াবা তার পেটে বহন করে নিয়ে এসেছিলেন।

এম/এসআই

Wordbridge School
Link copied!