• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে একই পরিবারের ৬ জন নিহত


সিলেট ব্যুরো মার্চ ১৮, ২০২৪, ০৪:৫৫ পিএম
বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে একই পরিবারের ৬ জন নিহত

সিলেট: বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে সিলেট-তামাবিল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে শিশু ও নারীসহ একই পরিবারের ছয় জনের। এ ছাড়া আহত হয়েছেন আরও ৪ জন, যাদের মধ্যে ২ জনের অবস্থা গুরুতর।

সোমবার (১৮ মার্চ) বেলা পৌনে ১২টার দিকে সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত পল্লী বিদ্যুতের সামনে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের একজন ছাড়া বাকি সকলে পরস্পরের আত্মীয়। তারা একটি বৌভাতের অনুষ্ঠানে যাচ্ছিলেন বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, সিলেটের দিকে আসা একটি গরু বোঝাই পিকআপ ভ্যানের সঙ্গে জাফলংয়ের দিকে যাওয়া একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে শিশুসহ তিনজনের মৃত্যু হয়। পরে আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত ৫ জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতরা হলেন, জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলী পাত্র (৫০), সন্তোষ পাত্রের ছেলের বউ সুচিতা পাত্র (৩০), সুচিতা পাত্রের মেয়ে বিজলী (৬ মাস), নন্দ পাত্রের স্ত্রী সাবিত্রি পাত্র (৩২), সুবেন্দ্র পাত্রের মেয়ে ঋতু পাত্র (৬), নিপেন্দ্র পাত্রের স্ত্রী শ্যামলা পাত্র (৫৫)। গুরুতর আহত পুশ পাত্র (৪০) ও তার ২ সন্তান এবং লেগুনা চালককে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, ‘জৈন্তাপুর উপজেলার দরবস্ত পল্লী বিদ্যুতের সামনে পিকআপ-লেগুলার মুখোমুখি সংঘর্ষে ঘটে। আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখে স্থানীয়রা। এ সময় রাস্তায় দীর্ঘ যানজট লাগে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।’

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, হতাহতরা সবাই মঙ্গোলী পাত্রের মেয়ে বৌভাত অনুষ্ঠানে পাঁচটি লেগুনা ভাড়া করে উপজেলার মোকামপুঞ্জিতে যাচ্ছিলেন।

এমএস

Wordbridge School
Link copied!