• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
মৃতের সংখ্যা বেড়ে ১১

এক বিস্ফোরণে তছনছ সজল-সুমাইয়ার সুখের সংসার


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৮, ২০২৪, ০৯:৩২ পিএম
এক বিস্ফোরণে তছনছ সজল-সুমাইয়ার সুখের সংসার

ঢাকা: গাজীপুরে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় শিশু তাওহিদ (৭) মারা গেছে। রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৮ মার্চ) সন্ধ্যা পৌনে ৭টার দিকে সে মারা যায়। একই ঘটনায় দগ্ধ তার একমাত্র বোন তৈয়বা (৪) মারা যায় গত শনিবার। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১১ জনে।

তাওহিদের মৃত্যুর খবর নিশ্চিত করেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক হোসাইন ইমাম। তিনি জানান, তাওহিদের শরীরের ৮০ শতাংশ দগ্ধ ছিল। সে স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশোনা করত।

তাওহিদের খালু রিফাত বলেন, ‘ঘটনার দিন তার (তাওহিদ) মা যখন বাসায়ইফতার নিয়ে ব্যস্ত, ঠিক ওই সময়ে হৈ চৈ শুনে ভাইবোন দুজনেই বাইরে যায়। পরে ঘটনার শিকার হয়। পরে তাদের উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।’

তাওহিদের বাবা মো. সজল মিয়া একজন পরিবহন শ্রমিক। মা সুমাইয়া বেগম গার্মেন্টসকর্মী। কালিয়াকৈরের টপস্টার এলাকায় থাতেন তারা। তাদের এক ছেলে ও এক মেয়ে। এক সিলিন্ডার বিস্ফোরণে তাদের সুখের সেই সংসার তছনছ হয়ে গেছ। আদরের দুই সন্তান হারিয়ে পাগলপ্রায় বাবা-মা।

সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরও ১৭ জন বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা নিচ্ছেন। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলায়।

এমএস

Wordbridge School
Link copied!