• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সাভারে ফিল্মি কায়দায় ডাকাতি, ডাকাত দলে বোরকা পড়া নারী


সাভার প্রতিনিধি মার্চ ২১, ২০২৪, ০২:২৪ পিএম
সাভারে ফিল্মি কায়দায় ডাকাতি, ডাকাত দলে বোরকা পড়া নারী

সাভার: সাভারের রাজাশনে দূধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।  ডাকাতদের এই দলে ছিলেন বোরকা পরিহিত এক নারী। তারা অস্ত্রের মুখে পরিবারের সবাইকে বেঁধে রেখে লুট করে নেয় স্বর্ণালংকার, নগদ টাকা ও মূল্যবান সামগ্রী।

বৃহস্পতিবার (২১ মার্চ) ভোর রাতে ঢাকার সাভারের রাজাশন এলাকায় নূরুল ইসলামের মালিকানাধীন বাড়িতে এ ডাকাতি হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে আইন শৃংখলা বাহিনী। 

ভুক্তভোগী পরিবারের দাবি, প্রায় ৮ ভরি স্বর্ণালংকার, নগদ ২০ হাজার টাকা, মোবাইল ফোন সহ মূল্যবান সামগ্রী লুট করে নিয়ে যায় ডাকাত দল। এ ঘটনায় আনুমানিক প্রায় ১১ লাখ টাকার ক্ষতি হয়েছে।


 
বাড়ির মালিকের ছেলে রাব্বী বলেন, আমি আমার রুমের দরজা খোলা রেখে ঘুমিয়ে ছিলাম। তারা উপরের সিঁড়ি দিয়ে নিচে নেমে প্রথমে আমার রুমে ঢুকে। আমার মাথায় পিস্তল ধরলে আমি আর নড়াচড়া করিনি। পরে আমি আমার বাবাকে ডাকলে আমাদের দুইজনকেই বেঁধে ফেলে। পরে আমার ছোট বোন ও মাকে বেঁধে ফেলে মালামাল লুট করে নিয়ে পালায় তারা। 

ভুক্তভোগী নূরুল ইসলাম বলেন, ডুপ্লেক্স বাড়ির নিচ তলায় আমরা থাকি। উপরে নির্মাণ কাজ চলছে। সিড়ির কাছে টিন দিয়ে ঢেকে রাখা ছিল। ডাকাতরা বাড়ির পাশের গাছ বেয়ে ছাদে উঠে সেই সিড়ি দিয়েই বাড়ির ভেতরে এসেছে। তারা মোট ৭ জন ছিল, তাদের সঙ্গে বোরকা পরা একজন মহিলাও ছিল। 

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, আমরা আশেপাশের সিসি ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। অপরাধীদের দ্রুত সনাক্ত করার কাজ চলছে।

এমএস

Wordbridge School
Link copied!