• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ইফতার খেয়ে একই পরিবারের ৪ জন অচেতন 


লক্ষ্মীপুর প্রতিনিধি  মার্চ ২৪, ২০২৪, ১২:৪৭ পিএম
ইফতার খেয়ে একই পরিবারের ৪ জন অচেতন 

ছবি : প্রতিনিধি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ইফতার খেয়ে একই পরিবারের চারজন অচেতন হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার (২৩ মার্চ) সন্ধ্যায় তাদেরকে লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালে (প্রাঃ) ভর্তি করা হয়। 

তারা হলেন- সদর উপজেলার দালাল বাজারের খোয়াসাগর দিঘীর পাড় এলাকার বৃদ্ধ নুরুল আমিন (৭০), হোসনেয়ারা বেগম (৫৫), সোয়েবের রহমান (৪৫) ও নাজনিন আক্তার (৩৮)।

জানা গেছে, ইফতারের জন্য স্থানীয় বাজার থেকে বুইন্দা ও তরমুজ কেনা হয়। ইফতারির সঙ্গে বুইন্দা খান তারা। কিন্তু তরমুজ খাওয়া হয়নি। এর মধ্যেই তারা অসুস্থ হয়ে পড়েন। পরে প্রতিবেশী স্বজনরা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মাইন উদ্দিন সোহাগ বলেন, অচেতন অবস্থায় চারজন রোগীকে হাসপাতালে আনা হয়েছে। তাদেরকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা ইফতার খেয়ে অচেতন হয়েছেন বলে জানা গেছে। তবে সঠিক কারণ এখনো জানতে পারিনি। পরীক্ষা-নিরীক্ষা দেওয়া হয়েছে। প্রতিবেদন পেলে বিস্তারিত বলা যাবে।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) নিজাম উদ্দিন ভূঁইয়া ও শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) জহিরুল আলম জানান, বিষয়টি তারা অবগত নন। তবে খোঁজ নেওয়া হবে। 

জেইউবি/এসআই

Wordbridge School
Link copied!