• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

হোসেনপুরে আগুনে পুড়ল ৭টি মোটরসাইকেল


হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি এপ্রিল ১৮, ২০২৪, ১১:৫৭ এএম
হোসেনপুরে আগুনে পুড়ল ৭টি মোটরসাইকেল

ছবি : প্রতিনিধি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুরের দ্বীপেশ্বর গোল চত্বরে সাদেক ইঞ্জিনিয়ার ওয়ার্কশপে আগুনে পুড়ে সাতটি মোটরসাইকেল সহ দোকান পুড়ে ছাই। এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে দাবি ওই ওয়ার্কসপের মালিক সাদেকের।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ভোরের দিকে উপজেলার দ্বীপেশ্বর গোল চত্বরে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা। জানান, বৃহস্পতিবার ভোরের দিকে ওর্য়াকসপের দোকানে আগুন লেগে যায়। মুহূর্তেই ওয়ার্কশপের ভিতরে থাকা মোটরসাইকেল ও যন্ত্রপাতিতে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে হোসেনপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এর আগেই দোকান পুড়ে যায়। এতে দোকানগুলোতে থাকা মোটরসাইকেল সহ মালামাল পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্ত সাদেক কান্না জড়িত কন্ঠে বলেন, ছোট বেলা থেকে মানুষের দোকানে কাজ করে করে নিজে একটা ওয়ার্কশপ দিয়েছিলাম। আমার ও বিভিন্ন মানুষের রাখা সাতটি মোটরসাইকেল এবং মালামালসহ প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে । বিভিন্ন দেনা ও ঋণ নিয়ে তৈরি আমার ওয়ার্কশপ নিমিষেই পুড়ে শেষ। আমি একেবারে নিঃস্ব হয়ে গেছি। আমি এখন কোথায় গিয়ে দাঁড়াবো?

তিনি আরো বলেন, রাতে প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে যাই। ভোরে ফোন পেয়ে দোকানে এসে দেখি আগুনে পুড়ছে দোকানের নগদ টাকাসহ মালপত্র। সব হারিয়ে এখন আমি পথে বসে গেলাম।  

গোল চত্তরে বিশিষ্ট ব্যবসায়ী সেলিম বলেন, অগ্নিকাণ্ডে দোকানের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। সব মিলে আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১০ লাখ টাকা হবে।

হোসেনপুর ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ রাকিব হোসেন বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে চলে আসি। অগ্নিকাণ্ডে দোকান পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  

এসআই

Wordbridge School
Link copied!