• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

মোবাইল কিনে না দেওয়ায় যুবকের আত্মহত্যা 


ঝিনাইদহ প্রতিনিধি এপ্রিল ২৫, ২০২৪, ০৮:৪৫ পিএম
মোবাইল কিনে না দেওয়ায় যুবকের আত্মহত্যা 

ঝিনাইদহ: ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে মোবাইল ফোন কিনে না দেওয়ায় বাবা-মায়ের উপর অভিমান করে অহিদুজ্জামান অপু (১৮) নামের এক যুবক আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিবাগত রাতে নিজ ঘরে কীটনাশক খেয়ে আত্মহত্যা করে। 

সে উপজেলার জোড়াদহ ইউনিয়নের ভেড়াখালী গ্রামের বান্টু মালিতার ছেলে। অপু পেশায় একজন কলেজছাত্র।

জানা গেছে, বৃহস্পতিবার (২৫ এপ্রিল) অপু তার বাবা-মায়ের নিকট একটি মোবাইল ফোন চান। এমতাবস্থায় বাবা-মা ফোন কিনে দিতে না পারায় সে বৃহস্পতিবার রাতে নিজ ঘরে কীটনাশক খেয়ে আত্মহত্যা করে।

নিহত অপুর চাচা বেল্টু মালিতা বলেন, অপু কিছুদিন পূর্বে তার বাবা-মায়ের কাছে মোবাইল ফোন চান। সংসারে অভাব-অনটন থাকায় তাকে ঈদের পর কিনে দেওয়ার প্রস্তুতি দেন তার বাবা-মা। কিছুদিন পর ফোন কিনে দেওয়ার জন্য বাড়িতে আবারো চাপ দিতে শুরু করে অপু। মোবাইল ফোন কিনে না দেওয়ার রাগে ও ক্ষোভে নিজ ঘরের কক্ষে কীটনাশক মার্শাল খেয়ে তার চাচাকে জানান অপু। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানায়, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে নিহতের পক্ষ থেকে থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

এমএস

Wordbridge School
Link copied!