• ঢাকা
  • শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

গাজীপুরে শশুর বাড়িতে জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ 


গাজীপুর প্রতিনিধি  মে ১২, ২০২৪, ১০:৫১ এএম
গাজীপুরে শশুর বাড়িতে জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ 

ফাইল ছবি

গাজীপুর: গাজীপুর মহানগরীর পূবাইল এলাকায় শশুর বাড়িতে জামাই বউ নিতে আসায়। মো. রবিউল ইসলাম (২৮) নামে এক ব্যক্তিকে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযোক্ত স্ত্রীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত জামাই রবিউল ইসলাম টঙ্গী পূর্ব থানার ৪৯ নম্বর ওয়ার্ডের এরশাদনগর এলাকার তুহিন তালুকদারের ছেলে।

গ্রেফতারকৃতরা হলেন, শেরপুর জেলার শ্রীবর্দী থানা বালুঘাট গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে (শশুর) মো. আবুল কালাম আজাদ (৪৫) এবং মো. আবুল কালাম আজাদের ছেলে মো. হুমায়ুন কবির (১৯) ও মেয়ে (নিহত রবিউলের স্ত্রী) মোসা. কারিমা (২২), শরীয়তপুর জেলা নড়ীয়া থানা আইটপাড়া গ্রামের মো.বাবুলের ছেলে মো. লিটন (৪৬)। বর্তমানে তারা পূবাইল থানাধীন ৪১ নম্বর ওয়ার্ড এর সাতানীপাড়া গফুরের বাড়ির ভাড়াটিয়া।

রোববার (১২ মে)  সকালে পূবাইল থানা পুলিশ গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে। এ ব্যাপারে পূবাইল থানার (ওসি) মো.কামরুজ্জামান জানান, শশুর বাড়িতে বউ নিতে আসেন রবিউল ইসলাম। পরে বউয়ের সঙ্গে ঝগড়া বিবাদ দেখে শশুর বাড়ির লোকজন তাকে মারপিট করেন এমন অভিযোগ উল্লেখ করে নিহতের বাবা বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও পাঁচজনের নামে একটি মামলা করেছে। এরই পরিপ্রেক্ষিতে শনিবার অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। 

এসআই

Wordbridge School
Link copied!