• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

ত্রিশালে নারী ও ২ শিশুর অর্ধগলিত মরদেহের পরিচয় মিলেছে


ময়মনসিংহ প্রতিনিধি মে ২৩, ২০২৪, ১১:০৯ এএম
ত্রিশালে নারী ও ২ শিশুর অর্ধগলিত মরদেহের পরিচয় মিলেছে

ছবি : সংগৃহীত

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর গ্রামের নয়াপাড়া থেকে উদ্ধার হওয়া নারী ও দুই শিশুর মরদেহের পরিচয় মিলেছে। অজ্ঞাত ওই নারী কাকচর গ্রামের নয়াপাড়ার আলী হোসেনের স্ত্রী আমেনা বেগম (৩০) বলে জানা গেছে। 

এছাড়া উদ্ধার হওয়া দুই শিশুর মরদেহটি আলী হোসেনেরই ছেলের। আবু বকর (৪) ও আনাস (২)। বুধবার (২২ মে)  সন্ধ্যায় নিহতের পরিচয় সনাক্ত হওয়ার পর ত্রিশাল থানার পুলিশ এ তথ্য সাংবাদিকদেরকে জানিয়েছেন।

ত্রিশাল থানার পুলিশ জানায়, আলী হোসেন ওই গ্রামের আ. হামিদের ছেলে। সে তার স্ত্রী-সন্তানদের হত্যা করে গর্তে পুতে রেখেছিল। সে বর্তমানে পলাতক রয়েছে।  

পুলিশ আরও জানায়, উপজেলার সাখুয়া ইউনিয়নের বাবুপুর গ্রামের আ. খালেকের মেয়ে আমেনা বেগম। ৬ বছর আগে কাকচর গ্রামের নয়াপাড়ার আলী হোসেনের সাথে বিয়ে হয় তার। গত বৃহস্পতিবার গার্মেন্টে যাওয়ার কথা বলে সন্তানদের নিয়ে বাড়ি থেকে বের হয় আমেনা। এরপর নিখোঁজ হয় তারা। এনজিও থেকে নেয়া ঋণের কিস্তির টাকা না দেয়ায় গার্মেন্টে নিয়ে যাওয়ার কথা বলে স্ত্রী-সন্তানদেরকে হত্যা করে আলী হোসেন। পরে তাদের লাশ পুতে রাখে বলে প্রাথমিক ভাবে তথ্য পায় পুলিশ।

ওসি কামাল হোসেন সাংবাদিকদের জানান, নিহত নারী একটি বাড়িতে কাজ করতেন। কিন্তু তার স্বামী গার্মেন্টে কাজে নেয়ার কথা বলে বাড়ি থেকে নিয়ে তাকে হত্যা করে লাশ পুতে রাখে। তিনি আরও বলেন, আলী হোসেনকে গ্রেফতারের পর ঘটনার বিস্তারিত জানতে পারবেন তারা। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এসআই

Wordbridge School
Link copied!