• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

শিশু সাবিহা কি জানতো লাশ হয়ে ফিরবে?


কিশোরগঞ্জ প্রতিনিধি এপ্রিল ১৫, ২০১৮, ০৮:২৫ পিএম
শিশু সাবিহা কি জানতো লাশ হয়ে ফিরবে?

প্রতীকী ছবি

কিশোরগঞ্জ: মা-বাবার সঙ্গে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে শহরের উদ্দেশ্যে যাচ্ছি শিশু সাবিহা (৫)। কিন্তু ও কি জানতো যমদূত ওর জন্য অপেক্ষা করছে। বাবা-মার সঙ্গে থেকেও চলে যেতে হবে না ফেরার দেশে? বাসকে সাইড দিতে গিয়ে সেই বাসের চাপায় নিভে গেল শিশু সাবিহার জীবন প্রদীপ। আর আহত হয়েছে তার বাবা-মা।

রোববার (১৫ এপ্রিল) দুপুরে জেলার পাকুন্দিয়া উপজেলার বরাটিয়া চৌরাস্তা এলাকায় পাকুন্দিয়া-ঢাকা সড়কে এ দুর্ঘটনা ঘটে। সাবিহা ইসলাম উপজেলার বাহাদিয়া গ্রামের শরীফুল ইসলামের মেয়ে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার দুপুর সাড়ে ১২টায় স্ত্রী মারহুমা আক্তার ও মেয়ে সাবিহাকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি থেকে শহরের উদ্দেশে বের হন শরীফুল ইসলাম। পথে কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী একটি বাসকে জায়গা দিতে গিয়ে মোটরসাইকেলটি কাত হয়ে পড়ে যায়। এ সময় সাবিহা মোটরসাইকেল থেকে ছিটকে গিয়ে বাসের নিচে পড়ে যায়। এ সময় চলন্ত বাসটি সাবিহাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এছাড়া শরীফুল ইসলাম ও তার স্ত্রী মারহুমা আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহত শরীফুল ইসলামের অভিযোগ, বাসটি সড়কের কিনারা ঘেঁষে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটে।

পাকুন্দিয়া থানার ওসি মো. আজহারুল ইসলাম সরকার বলেন, দুর্ঘটনা কবলিত বাসটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!