• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ইন্দুরকানিতে ‘গোলাগুলিতে’ ডাকাত নিহত


ঝালকাঠি প্রতিনিধি আগস্ট ২৬, ২০১৮, ১১:১৬ এএম
ইন্দুরকানিতে ‘গোলাগুলিতে’ ডাকাত নিহত

পিরোজপুর: জেলার ইন্দুরকানি উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জাকির হোসেন (৫৫) নামে এক ডাকাত সদস্য নিহত হয়েছেন।

রোববার (২৬ আগস্ট) রাত আড়াইটার দিকে উপজেলার পত্তাশী বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জাকির হোসেন পিরোজপুরের কাউখালী উপজেলার জোলাগাতি গ্রামের ফজলুল হকের ছেলে।

পুলিশের ভাষ্য, গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও ইন্দুরকানি থানা পুলিশ যৌথভাবে শুক্রবার (২৪ আগস্ট) দুপুরে খুলনা থেকে জাকির হোসেনকে গ্রেপ্তার করে। শনিবার রাতে পুলিশ জাকিরকে নিয়ে অস্ত্র উদ্ধার ও ডাকাত দলের বাকি সদস্যদের ধরতে অভিযানে বের হয়। তারা পত্তাশী বটতলা এলাকায় পৌঁছালে সেখানে ওঁৎ পেতে থাকা জাকিরের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

এসময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে ডাকাতরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যান। এতে জাকির এবং ইন্দুরকানি থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহাদাৎ হোসেন (৩০) ও জেলা গোয়েন্দা পুলিশের কনস্টেবল নাসির উদ্দিন (২৩) গুলিবিদ্ধ হন।

আহতদের মধ্যে জাকিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, রাইফেলের তিনটি গুলি, বন্দুকের দু’টি গুলি, ১২টি কার্তুজ, একটি চাইনিজ কুড়াল ও একটি দা উদ্ধার করে।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এ কে এম মিজানুল হক জানান, জাকিরের বিরুদ্ধে ইন্দুকানি, বাগেরহাটের শরণখোলা এবং ঝালকাঠির রাজাপুর ও কাঁঠালিয়া থানায় ১১টি ডাকাতির মামলা রয়েছে।

ইন্দুরকানি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, রোববার (২৬ আগস্ট) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!