• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

অভিনেত্রী শিমু হত্যায় স্বামী ও তার বন্ধু রিমান্ডে


নিজস্ব প্রতিনিধি জানুয়ারি ১৮, ২০২২, ০৮:৩৬ পিএম
অভিনেত্রী শিমু হত্যায় স্বামী ও তার বন্ধু রিমান্ডে

ছবি : সংগৃহীত

ঢাকা : অভিনেত্রী রাইমা ইসলাম শিমু হত্যাকাণ্ডের ঘটনায় শিমুর স্বামী শাখাওয়াত আলীম নোবেল ও তার বন্ধু ফরহাদকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ থানা পুলিশ। তাদের আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়।নিহতের বড় ভাই শহীদুল ইসলাম খোকন বাদী হয়ে মামলাটি করেন।

এই মামলায় গ্রেপ্তার হওয়া নোবেল ও ফরহাদকে আজ আদালতে হাজির করা হয়।এ সময় পুলিশ তাদের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করে। পরে আদালত তাদের দুইজনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু সালাম মিয়া বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, অভিনেত্রী শিমু হত্যাকাণ্ডে তার বড় ভাই শহীদুল ইসলাম খোকন আজ বিকেলে বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এ ছাড়া মামলায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়েছে।

এর আগে ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদার বলেন, চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর (৩৫) বস্তাবন্দি মরদেহ উদ্ধারের পর আমরা তার স্বামী নোবেল ও বন্ধু ফরহাদকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসি। জিজ্ঞাসাবাদে তাদের সংশ্লিষ্টতা প্রতীয়মান হওয়ায় তাদের গ্রেপ্তার করা হয়।

হত্যার কারণ জানতে চাইলে তিনি বলেন, দীর্ঘদিন ধরে পারিবারিক ও দাম্পত্য জীবনে কলহ থাকায় তাকে হত্যা করা হয়েছে বলে জানায় নোবেল। আর হত্যার পর লাশ গুমের জন্য তার বন্ধু ফরহাদের সহযোগিতা নেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নোবেল তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন।

উল্লেখ্য, নিখোঁজের একদিন পর কেরানীগঞ্জের হজরতপুর এলাকার সড়কের পাশ থেকে অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়। জব্দ করা হয় রক্তমাখা গাড়িও। হত্যার ঘটনায় গতকাল সোমবার (১৭ জানুয়ারি) রাতেই তার স্বামী নোবেলসহ দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন আইন প্রয়োগকারী সংস্থা।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System