• ঢাকা
  • বুধবার, ১০ আগস্ট, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

বাসে গণধর্ষণ-ডাকাতির প্রধান আসামি রিমান্ডে


নিজস্ব প্রতিবেদক আগস্ট ৪, ২০২২, ০৮:৩৬ পিএম
বাসে গণধর্ষণ-ডাকাতির প্রধান আসামি রিমান্ডে

টাঙ্গাইল: টাঙ্গাইলের মধুপুরে বাসে গণধর্ষণ ও ডাকাতির ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি রাজা মিয়াকে ৫ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। 

বৃহস্পতিবার (৪ আগস্ট) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মধুপুর আমলি আদালতের বিচারক বাদল কুমার চন্দ এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রুমি খাতুন ভুক্তভোগী নারীর ধারা জবানবন্দী গ্রহন করেন।

বৃহস্পতিবার (৪ আগস্ট) ভোরে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাজা মিয়ার কালিহাতী উপজেলার হারুন অর রশিদের ছেলে। তিনি টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

আরও পড়ুন<<>>বাসে ধর্ষণ-ডাকাতির বিস্তারিত জানালেন টাঙ্গাইলের এসপি

আদালতের পরিদর্শক তানভীর আহমেদ বলেন, পুলিশ আসামি রাজা মিয়ার সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে। এ সময় আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করে।

কুষ্টিয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী বাসে ডাকাতদের দলবদ্ধ ধর্ষণের শিকার নারীর ডাক্তারি পরীক্ষায় প্রাথমিক আলামত মিলেছে বলে জানিয়েছেন চিকিৎসক।

আরও পড়ুন<<>>বাসে ডাকাতি-গণধর্ষণের লোমহর্ষক বর্ণনা দিলেন নারী যাত্রী

মেডিকেল বোর্ডের প্রধান শেখ হাসিনা মেডিকেল কলেজের গাইনি বিভাগের সহকারী অধ্যাপক রেহেনা পারভীন বলেন, ওই নারীকে তিন সদস্যের মেডিকেল টিম পরীক্ষা করেছে। কিছু সাইন পজিটিভ আছে। সাইন অব স্ট্রাগল রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি ধর্ষণের শিকার হয়েছেন। তার সোয়াব সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন<<>>খরচের ভয়ে বাসে ‘প্যানিক বাটন’ লাগায় না মালিকরা

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System