• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ইসলামী ব্যাংক চট্টগ্রাম নর্থ ও সাউথ জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত 


নিজস্ব প্রতিনিধি ফেব্রুয়ারি ৬, ২০২১, ০৩:৫৩ পিএম
ইসলামী ব্যাংক চট্টগ্রাম নর্থ ও সাউথ জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত 

প্রতিনিধি

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর চট্টগ্রাম নর্থ ও সাউথ জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন শুক্রবার (৫ ফেব্রুয়ারি) চট্টগ্রামের রেডিসন ব্ল হোটেলে অনুষ্ঠিত হয়। 

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মোঃ ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস ও মোঃ মোশাররফ হোসাইন এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মিফতাহ উদ্দীন। চট্টগ্রাম নর্থ জোনপ্রধান মোঃ নাইয়ার আজমের সভাপতিত্বে সম্মেলনে স্বাগত বক্তব্য দেন চট্টগ্রাম দক্ষিণ জোনপ্রধান মোহাম্মদ ইয়াকুব আলী। আরো বক্তব্য দেন ব্যাংকের আগ্রাবাদ কর্পোরেট শাখাপ্রধান মিয়া মোঃ বরকত উল্লাহ এবং খাতুনগঞ্জ কর্পোরেট শাখাপ্রধান মোহাম্মদ ইহসানুল ইসলাম। জোনের শাখাসমূহের প্রধান, ম্যানেজার অপারেশন্স, বিভিন্ন ডিপার্টমেন্ট ও উপশাখার ইনচার্জগণ সম্মেলনে অংশগ্রহণ করেন। 

মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথির ভাষণে বলেন, করোনার এই সংকটে বিশ্বের অর্থনীতি যখন চ্যালেঞ্জের সম্মুখীন তখন ইসলামী ব্যাংক পরিবর্তিত এই পরিস্থিতিতে নিজেদের আরো বেশি গতিশীল করেছে। দেশের শীর্ষস্থানীয় ব্যাংক হিসেবে জাতীয়ভাবে ঘোষিত প্রণোদনার সর্বোচ্চ পরিমাণ বিতরণ করছে ইসলামী ব্যাংক। ব্যাংকের ইতিহাসে সবচেয়ে বেশি রেমিট্যান্স সংগৃহীত হয়েছে এই করোনাকালীন সময়ে যার প্রবৃদ্ধি প্রায় ৬০%।

ব্যাংকের নিজস্ব সফটওয়্যার, আইব্যাংকিং ও সেলফিন অ্যাপস্, শাখা, উপশাখা, এজেন্ট ব্যাংকিং আউটলেট, এটিএম-সিআরএম এর বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে ইসলামী ব্যাংকের সেবা আজ দেশের সর্বত্র, সবসময়, সকল মানুষের পাশে। ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের পেশাগত মান উন্নয়নে শাখাগুলোকে নলেজ সেন্টারে পরিণত করার নির্দেশনা দেন তিনি।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!