• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ইসলামী ব্যাংকের কুসুমকলি সু ফ্যাক্টরীর ২টি ব্রান্ডের মোড়ক উন্মোচন 


নিজস্ব প্রতিনিধি ফেব্রুয়ারি ১৫, ২০২১, ১০:৪৮ এএম
ইসলামী ব্যাংকের কুসুমকলি সু ফ্যাক্টরীর ২টি ব্রান্ডের মোড়ক উন্মোচন 

প্রতিনিধি

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর বিনিয়োগ গ্রাহক কুসুমকলি সু ফ্যাক্টরীর ২ টি নতুন ব্রান্ডের মোড়ক উন্মোচন করা হয়েছে। 

শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাজধানীর রেডিসন ব্ল ওয়াটার গার্ডেনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন শিল্প মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, এমপি। 

বিশেষ অতিথি ছিলেন বিসিক বাংলাদেশ-এর চেয়ারম্যান মোঃ মোশ্তাক হাসান, এনডিসি এবং ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা। এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ড. মোঃ মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কুসুমকলি সু ফ্যাক্টরীর স্বত্বাধিকারী নাজমা খাতুন। 

ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস ও মোঃ মোশাররফ হোসাইনসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, বিশিষ্ট ব্যবসায়ী, ফ্যাক্টরীর গ্রাহক ও শুভানুধ্যায়ীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ‘ভিনকা’ ও ‘ডক্টর মার্ক’ নামে কুসুমকলির ২টি নিজস্ব স্যু ব্রান্ডের মোড়ক উন্মোচন করা হয়। ইসলামী ব্যাংকের নারী উদ্যোক্তা কুসুমকলি সু ফ্যাক্টরীর স্বত্বাধিকারী নাজমা খাতুন ২০১০ সালে বাড্ডা শাখা থেকে বিনিয়োগ নিয়ে ব্যবসা কার্যক্রম পরিচালনা করে আসছেন। 

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!