• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ইসলামী ব্যাংকের আলোচনা সভা


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২২, ২০২১, ০৮:২৩ পিএম
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ইসলামী ব্যাংকের আলোচনা সভা

প্রতিনিধি

ঢাকা : শহীদ দিবস এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া রোববার (২১ ফেব্রুয়ারী) ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। 

ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর মোঃ নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ সেলিম উদ্দিন এফসিএ, এফসিএমএ ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন। 

আরো উপস্থিত ছিলেন ব্যাংকের ডাইরেক্টর প্রফেসর মোঃ কামাল উদ্দিন, পিএইচডি, প্রফেসর ড. কাজী শহীদুল আলম, সৈয়দ আবু আসাদ, মোঃ কামরুল হাসান, প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর, প্রফেসর ড. মোঃ ফসিউল আলম ও খুরশিদ-উল- আলম। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা-এর সভাপতিত্বে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মোঃ ওমর ফারুক খান। 

ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ মোশাররফ হোসাইন-এর সঞ্চালনায় কোম্পানি সেক্রেটারি জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর এ এ এম হাবিবুর রহমান সহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও ৫ শতাধিক কর্মকর্তা ওয়েবিনারে অংশগ্রহণ করেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!