• ঢাকা
  • রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ৫ বৈশাখ ১৪২৮
abc constructions

আইসিএমএবি’র সেরা কর্পোরেট পুরষ্কার পেল বারাকা পাওয়ার


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০৭:৫৬ পিএম
আইসিএমএবি’র সেরা কর্পোরেট পুরষ্কার পেল বারাকা পাওয়ার

প্রতিনিধি

ঢাকা: পাওয়ার জেনারেশন ক্যাটাগুরিতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ইনস্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের (আইসিএমএবি) সেরা কর্পোরেট পুরস্কার ২০১৯ পেয়েছে বারাকা পাওয়ার লিমিটেড।

কর্পোরেট গভর্নমেন্টে দক্ষতার জন্য চতুর্থবারের মতো আইসিএমএবি’র কাছ থেকে এই স্বীকৃতি পেয়েছে বারাকা পাওয়ার লিমিটেড।

গত ২৫শে ফেব্রুয়ারী ২০২১ইং তারিখে পুরষ্কার বিতরণের জন্য আইসিএমএবি’র পক্ষ থেকে ঢাকায় অবস্থিত হোটেল র্যা ডিসন ব্লু ওয়াটার গার্ডেনে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানটি আয়োজন করা হয়। সেসময় মাননীয় বাণিজ্য মন্ত্রনালয়ের মন্ত্রী জনাব টিপু মুন্সী (এমপি)বারাকা পাওয়ার লিমিটেড এরব্যবস্থাপনা পরিচালক ফাহিম আহমেদ চৌধুরী এবং কোম্পানির পরিচালক জনাব মনজুর কাদির শাফিকে সম্মানজনক পুরস্কারটি প্রদান করেন। 

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএসইসি’র চেয়ারম্যান অধ্যাপক শিবলি রুবায়াত-উল-ইসলাম, বাণিজ্য মন্ত্রনালয়ের সচিব ড. মো. জাফরউদ্দিন এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাফার সভাপতি এ.কে.এম দেলোয়ার হোসেন(এফ.সি.এম.এ)।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বারাকা পাওয়ার লিমিটেড এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন চিফ ফিনান্সিয়াল অফিসার জনাব মনোয়ার আহমেদ এবং কোম্পানী সেক্রেটারি মো. সাইফুল ইসলাম চৌধুরী।

সোনালীনিউজ/এমএইচ
 

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School