• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

শাহজালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩১৭তম সভা


নিজস্ব প্রতিবেদক মার্চ ১১, ২০২১, ০৩:৪৮ পিএম
শাহজালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩১৭তম সভা

ফাইল ছবি

ঢাকা : শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর পরিচালক পর্ষদের ৩১৭তম সভা বুধবার (১০ মার্চ) ব্যাংকের কর্পোরেট প্রধান কার্যালয়ের পর্ষদ সভাকক্ষে যথাযথ স্বাস্থ্যবিধি এবং সামাজিক দুরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয়। ব্যাংকের কিছু সংখ্যক পরিচালক উক্ত সভায় ডিজিটাল প্লাটফর্মে (ভিডিও কনফারেন্স এর মাধ্যমে) অংশগ্রহণ করেন। 

ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোঃ সানাউল্লাহ সাহিদ সভায় সভাপতিত্ব করেন। সভায় ব্যাংকের পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর ২০২০ সালের সমাপ্ত বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১২ শতাংশ (৫ শতাংশ স্টক এবং ৭ শতাংশ নগদ) লভ্যাংশ প্রদানের সুপারিশ করেন।

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মোঃ হারুন মিয়া, পরিচালকবৃন্দ ডঃ আনোয়ার হোসেন খান, আব্দুল হালিম, মহিউদ্দিন আহমেদ, খন্দকার শাকিব আহমেদ, ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, এ. কে. আজাদ, মোহাম্মদ ইউনুছ, মোহাম্মদ গোলাম কুদ্দুস, মিসেস জেবুন নাহার ও ফকির মাশরিকুজ্জামান, ইন্ডিপেনডেন্ট পরিচালক একরামুল হক, কে.এ.এম মাজেদুর রহমান ও নাসির উদ্দিন আহমেদ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম এবং কোম্পানি সচিব মোঃ আবুল বাশার উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!