• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

শোক দিবসে এতিম-দুস্থদের খাবার বিতরণ করেছে সাইফ পাওয়ারটেক


নিজস্ব প্রতিনিধি আগস্ট ১৬, ২০২১, ১১:৩৫ এএম
শোক দিবসে এতিম-দুস্থদের খাবার বিতরণ করেছে সাইফ পাওয়ারটেক

প্রতিনিধি

ঢাকা : জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে দেশের বিভিন্ন স্থানে দোয়া মাহফিল, অসহায়, এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করেছে সাইফ পাওয়ারটেক। 

রোববার (১৫ আগস্ট) সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তরফদার মো. রুহুল আমিনের উদ্যোগে এ আয়োজন করা হয়। 

এদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বাংলাদেশ দাবা ফেডারেশনের খতমে কোরআন, দোয়া, মিলাদ মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে অংশ নেন সাইফ পাওয়ারটেকের এমডি তরফদার মো. রুহুল আমিন।

এ বিষয়ে সাইফ পাওয়ারটেকের সিনিয়র ম্যানেজার মো. রেজাউল করিম বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। তারই সুযোগ্য কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে নিয়ে যাচ্ছেন উন্নয়নের উচ্চ শিখরে। দেশ আজ উন্নয়নের রোল মডেল। দেশের এ চলমান উন্নয়নে অবদান রেখে চলেছে সাইফ পাওয়ারটেক লিমিটেড।

মিলাদ মাহফিল ও এতিম ও দুস্থদের খাবার বিতরণকালে আরোও উপস্থিত ছিলেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের একেএম ফজলুল হক, মো. রেজাউল করিম, খায়রুল আনোয়ার, মো. আনিসুল হক তরফদার, সাইফুল আলম বাবু, এহতেসাম রাসুল নয়ন, জাকির হোসেন প্রমুখ। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!