• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩২৫তম পর্ষদ সভা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ৯, ২০২১, ০৫:০৭ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩২৫তম পর্ষদ সভা অনুষ্ঠিত

ফাইল ফটো

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর পরিচালক পর্ষদের ৩২৫তম সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ সেপ্টেম্বর) ব্যাংকের কর্পোরেট প্রধান কার্যালয়ের পর্ষদ সভাকক্ষে যথাযথ স্বাস্থ্যবিধি এবং সামাজিক দুরত্ব বজায় রেখে এ সভা অনুষ্ঠিত হয়। 

ব্যাংকের ইভিপি এন্ড হেড অব পিআরডি মো. সামছুদ্দোহা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ব্যাংকের কিছু সংখ্যক পরিচালক উক্ত সভায় ডিজিটাল প্লাটফর্মে (ভিডিও কনফারেন্স এর মাধ্যমে) অংশগ্রহণ করেন। ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মো. সানাউল্লাহ সাহিদ সভায় সভাপতিত্ব করেন। সভায় বেশ কিছু সংখ্যক বিনিয়োগ প্রস্তাব অনুমোদন এবং ব্যাংকিং নীতিমালা রিভিউ করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মো. আব্দুল বারেক, পরিচালকবৃন্দ ড. আনোয়ার হোসেন খান, আব্দুল হালিম, মহিউদ্দিন আহমেদ, আক্কাচ উদ্দিন মোল্লা, খন্দকার শাকিব আহমেদ, ইঞ্জিনিয়ার মো. তৌহিদুররহমান, মোহাম্মদ ইউনুছ, মোহাম্মদ গোলাম কুদ্দুস, ফকির আখতারুজ্জামান, মো. মশিউর রহমান চমক, মিসেস জেবুননাহার ও ফকির মাসরিকুজ্জামান, স্বতন্ত্র পরিচালক একরামুল হক, কে. এ. এম মাজেদুর রহমান ও নাসির উদ্দিন আহমেদ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) আব্দুল আজিজ এবং কোম্পানি সচিব মো. আবুল বাশার উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Link copied!