• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

লালমনিরহাট ও জামালপুরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন


নিজস্ব প্রতিনিধি নভেম্বর ১৭, ২০২১, ০৪:৪৭ পিএম
লালমনিরহাট ও জামালপুরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

শাখা উদ্বোধন

লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৯৩তম শাখা এবং জামালপুরে ১৯৪তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। বুধবার (১৭ নভেম্বর) ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব সেলিম রহমান প্রধান অতিথি হিসেবে শাখা দুটি উদ্বোধন করেন। এসময় ব্যাকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবু নাসের মোহাম্মদ ইয়াহিয়া, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান বদিউর রহমান, পরিচালক আলহাজ্ব আব্দুল মালেক মোল্লা এবং আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর. চৌধুরী। অনুষ্ঠানে উপব্যবস্থাপনা পরিচালক এস. এম. জাফর, শাব্বির আহমেদ, মোঃ শফিকুর রহমান, সৈয়দ মাসুদুল বারী, মোঃ মাহ্মুদুর রহমান, মোহাম্মদ নাদিম, আবেদ আহাম্মদ খান, আবদুল্লাহ আল মামুনসহ ব্যাংকের ঊর্র্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপন, লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির সাবেক সভাপতি আলহাজ্ব শেখ আব্দুল হামিদ বাবু, পরিচালক মোড়ল হুমায়ূন কবির, গোশালা রোড ব্যবসায়ী সমিতির সভাপতি মোকছেদুর রহমান লালমনিরহাট শাখায় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ্। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। লালমনিরহাট শাখা ব্যবস্থাপক মোঃ হাফিজুর রহমান এবং জামালপুর শাখা ব্যবস্থাপক মোঃ কামরুল ইসলাম নিজ নিজ শাখায় উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব সেলিম রহমান বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন। 

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!