• ঢাকা
  • শনিবার, ২১ মে, ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

পাঁচ জেলায় শাহজালাল ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৬, ২০২২, ০৬:৫০ পিএম
পাঁচ জেলায় শাহজালাল ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

ফাইল ছবি

ঢাকা: কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার (সিএসআর) অংশ হিসেবে পাঁচ জেলার দুস্থ, গরীব ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিরতণ করছে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড। সম্প্রতি ঠাকুরগাঁও, সিলেট, মৌলভীবাজার, নরসিংদী এবং চাঁদপুর জেলায় এ কার্যক্রম পরিচালনা করেছে ব্যাংকটি।

ব্যাংকের ইভিপি এন্ড হেড অব পিআরডি মো. সামছুদ্দোহা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

তথ্যমতে, সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে সম্প্রতি ঠাকুরগাঁও শাখা ব্যাংকের শাখা প্রাঙ্গণে এলাকার দুস্থ, গরীব ও শীতার্তদের মাঝে শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। এসময় ব্যাংকটির ঠাকুরগাঁও শাখার ব্যবস্থাপক আবু মো. জহিরুল ইসলাম উপস্থিত থেকে এলাকার শীতার্তদের মাঝে শীত বস্ত্র হিসেবে ২ শতাধিক কম্বল বিতরণ করেন। উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাখার কর্মকর্তাবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সম্প্রতি সিলেট জেলার জকিগঞ্জ ও ফেঞ্চুগঞ্জ উপজেলায় এবং মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে শীতবস্ত্র হিসেবে সহস্রাধিক কম্বল বিতরণ করেছে ব্যাংকটি। ব্যাংকের সাবেক বিকল্প পরিচালক মো. মাসুদ উপস্থিত থেকে সিলেট জেলার জকিগঞ্জ ও ফেঞ্চুগঞ্জ এবং মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় এলাকার দুস্থ, দরিদ্র ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন। কম্বল বিতরণকালে অন্যান্যদের মধ্যে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

করপোরেট সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের অংশ হিসেবে সম্প্রতি নরসিংদী জেলার সদর থানাধীন পাঁচদোনা এলাকায় অবস্থিত খন্দকার বাড়ি মিসবাহুল উলুম মডেল মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে পাঁচদোনা ইউনিয়ন, মেহেরপুর ইউনিয়ন, শিলমান্দি ইউনিয়ন এবং আমাদিয়া ইউনিয়ন এর দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে শাহ্জালাল ইসলামী ব্যাংক। উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে ব্যাংকের মাধবদী শাখার ব্যবস্থাপক মো. জিয়াউর রহমান, চিনিশপুর শাখার ব্যবস্থাপক মো. আবু সুফিয়ান, মিসবাহুল উলুম মডেল মাদ্রাসার প্রিন্সিপাল শাইখ আকমাল হোসেন, মেহেরপাড়া ইউনিয়নের মেম্বার তুহিন, বিশিষ্ট ব্যবসায়ী আ.ফ.ম সাঈদ হাছান কাজল এবং খন্দকার আশরাফুল ইসলাম বাদল-সহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে সম্প্রতি চাঁদপুর জেলার মতলব উত্তর থানাধীন হাশিমপুর গ্রামের বকুল তলায় শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে শাহ্জালাল ইসলামী ব্যাংক। ব্যাংকের পরিচালক ও ব্যাংক ফাউন্ডেশন কমিটির ভাইস-চেয়ারম্যান মো. আব্দুল বারেক এখলাছপুর এবং হাশিমপুর গ্রামের দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন। কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System