• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বিএসইসি চেয়ারম্যানের সঙ্গে বিএপিএলসি প্রতিনিধিদলের সাক্ষাৎ


নিজস্ব প্রতিবেদক মার্চ ৩০, ২০২২, ০৩:৫৫ পিএম
বিএসইসি চেয়ারম্যানের সঙ্গে বিএপিএলসি প্রতিনিধিদলের সাক্ষাৎ

ঢাকা : বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব পাবলিকলি লিস্টেড কোম্পানি (বিএপিএলসি) এর একটি প্রতিনিধিদল প্রেসিডেন্ট আনিস উদ দৌলার নেতৃত্বে বাংলাদেশ সিকিউরিটিজ এ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)’র চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলামসহ বিএসইসির কমিশনারদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় বিএসইসির কমিশনার ড. শেখ শামসুদ্দিন আহমেদ, ড. মিজানুর রহমান, মো.আবদুল হালিম ও নির্বাহী পরিচালক সাইফুর রহমান এসময় উপস্থিত ছিলেন।

বৈঠকে বিএপিএলসি’র নতুন কার্যনির্বাহী কমিটি তালিকাভুক্ত কোম্পানিগুলির সামগ্রিক প্রশাসনিক উন্নয়ন এবং একইসাথে তালিকাভুক্ত কোম্পানির ব্যবসার সুবিধার্থে সুনির্দিষ্ট কিছু বিষয় উপস্থাপনা ও আলোচনা করা হয়।

এছাড়া বৈঠকে বাংলাদেশের পুঁজিবাজারের উন্নয়নকে সহজতর ও চালিত করার জন্য সকল স্টকহোল্ডারদের জন্য কিছু গুরুত্বপূর্ণ নির্দেশনা তুলে ধরা হয়।

সভায় বিএপিএলসির ভাইস প্রেসিডেন্ট সৈয়দ নাসিম মঞ্জুর ও এক্সিকিউটিভ কমিটি মেম্বার- আনিস এ খান, রোকেয়া কাদের, তাবিথ আউয়াল, ইমাম শাহীন, কায়ছার হামিদ, আদিব হোসেন বাবুল, তাজওয়্যার মোহাম্মদ আউয়াল, অলি কামাল এবং সেক্রেটারি জেনারেল মো. আমজাদ হোসেন উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Link copied!