• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

রামগঞ্জে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি এপ্রিল ২৪, ২০২২, ০৪:০৯ পিএম
রামগঞ্জে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকা: শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড শনিবার (২৩ এপ্রিল) লক্ষীপুর জেলার রামগঞ্জ শাখার উদ্যোগে ব্যাংকের শাখা প্রাঙ্গণে “পবিত্র মাহে রমযানের তাৎপর্য্য” বিষয়ে আলোচনা এবং গ্রাহক-শুভানুধ্যায়ীদের সম্মানে ইফতার মাহ্ফিলের আয়োজন করে। 

উক্ত আলোচনা ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর পরিচালক, ব্যাংক ফাউন্ডেশন-এর চেয়ারম্যান এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ড. আনোয়ার হোসেন খান, এমপি। ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ্জাহান সিরাজ এর সভাপতিত্বেঅনুষ্ঠানে সোনাপুর বড় মসজিদের খতিব হাফেজ মাওলানা মোঃ হারুনুর রশীদ “পবিত্র মাহে রমযানের তাৎপর্য্য” বিষয়ে বিস্তারিত আলোচনা এবং দেশ জাতির কল্যাণে বিশেষ মোনাজাত পরিচালনা করেন। 

অনুষ্ঠানে রামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র বেলাল আহমেদ, ১নং কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাসির উদ্দিন খান, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. ক. ম রুহুল আমিন বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের জনসংযোগ বিভাগ এবং ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা সিমু।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. আখতার হোসেন, ব্যাংকের রামগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. আরজুল্লাহ, ব্যাংকের গ্রাহকবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার সুধীসমাজ-সহ স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!