• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

৮ কোম্পানির দ্বিতীয় প্রান্তিক প্রকাশ


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৯, ২০২৩, ০৮:১৪ পিএম
৮ কোম্পানির দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানির গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

রোববার (২৯ জানুয়ারি) অনুষ্ঠিত কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদের বৈঠকে চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়।

কোম্পানিগুলো হলো-শাইনপুকুর সিরামিকস লিমিটেড, অগ্নি সিস্টেমস লিমিটেড, বারাকা পতেঙ্গা পাওয়ার লিমিটেড, ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন লিমিটেড, ইভিন্স টেক্সটাইল লিমিটেড, এইচআর টেক্সটাইল মিলস লিমিটেড, আর্গন ডেনিমস লিমিটেড, শাহজীবাজার পাওয়ার কোম্পানি লিমিটেড।

শাইনপুকুর সিরামিকস: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৫ পয়সা। গত বছর একই সময়ে  ইপিএস হয়েছিল ৮ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩১ টাকা ২১ পয়সা।

অগ্নি সিস্টেমস লিমিটেড: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩১ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২৭ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ৫১ পয়সা।

বারাকা পতেঙ্গা: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭০ পয়সা। গত বছর একই সময়ে  ইপিএস হয়েছিল ৭২ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি ১ টাকা ৫৭  পয়সা লোকসান হয়েছে। গত বছরের একই সময়ে ছিল শেয়ার প্রতি ১ টাকা ৮৫ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল  ২৬ টাকা  ২৮ পয়সা।

ইন্ট্রাকো রিফুয়েলিং: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ৪৯ পয়সা। গত বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ২১ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা। গত বছরের একই সময়ে ছিল ৬৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২ টাকা ৫০ পয়সা।

ইভিন্স টেক্সটাইল: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১০ পয়সা। গত বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ০৫ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি লোকসান হয়েছে ২৬ পয়সা। গত বছরের একই সময়ে সমন্বিত লোকসান হয়েছিলো ছিল ২০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২ টাকা ৩২ পয়সা।

এইচআর টেক্সটাইল: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৬ পয়সা (রিস্টেটেড)।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৫২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৪  পয়সা (রিস্টেটেড)।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৬ টাকা ৮৭ পয়সা।

আর্গন ডেনিমস: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ০৭ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৩ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ৪৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৩ টাকা ৬৪ পয়সা।

শাহজীবাজার পাওয়ার: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ১ টাকা ৩৮ পয়সা লোকসান হয়েছে । গত বছর একই সময়ে শেয়ার প্রতি ১ টাকা ১৪ পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি ৯৫ পয়সা লোকসান হয়েছে। গত বছরের একই সময়ে ৩ টাকা ১৯ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৭ টাকা ২৫ পয়সা।

সোনালীনিউজ/এএইচ/আইএ

Wordbridge School
Link copied!