• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

টাইম ম্যাগাজিনে বার্জারের এমডি রূপালী চৌধুরী


নিজস্ব প্রতিবেদক  ফেব্রুয়ারি ৫, ২০২৩, ০৩:৪৩ পিএম
টাইম ম্যাগাজিনে বার্জারের এমডি রূপালী চৌধুরী

ঢাকা: যুক্তরাষ্ট্রভিত্তিক খ্যাতনামা সাময়িকী 'টাইম' ম্যাগাজিনের চলতি বছরের প্রথম সংখ্যায় স্থান করে নিয়েছেন দেশের শীর্ষস্থানীয় রং প্রস্তুত ও বাজারজাতকারী কোম্পানি বার্জার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক রূপালী হক চৌধুরী। তিনি বাংলাদেশে প্রথম নারী, যিনি একটি বহুজাতিক কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করছেন।

যুক্তরাষ্ট্রভিত্তিক খ্যাতনামা সাময়িকীর পাতায় রূপালী চৌধুরীর নেতৃত্বে কী করে বাংলাদেশের পেইন্ট বা রং শিল্পের প্রবৃদ্ধি হচ্ছে এবং বার্জার পেইন্টস কীভাবে এ বাজারে নিজেকে শ্রেষ্ঠত্বের আসনে অধিষ্ঠিত করেছে, তা তুলে ধরা হয়েছে। ২০০৮ সালে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব নেন তিনি। এ কোম্পানি এবং বাংলাদেশে রঙের বাজারকে বড় করতে নিজের দীর্ঘ অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন তিনি।

টাইমের নিবন্ধে বলা হয়েছে, বর্তমানে বাংলাদেশের রং শিল্পের বাজার ক্রমে বড় হচ্ছে। এর প্রথম সারিতে রয়েছে বার্জার পেইন্টস বাংলাদেশ। উন্নত গুণগত মানসম্পন্ন এবং পরিবেশবান্ধব পণ্য উৎপাদন করে এ খাতের উন্নয়ন নিশ্চিত করে যাচ্ছে এ কোম্পানি।

টাইম ম্যাগাজিনে প্রকাশিত নিবন্ধ বিষয়ে রূপালী চৌধুরী বলেন, 'স্বনামধন্য সাময়িকীতে ভাবনা তুলে ধরতে পেরে অত্যন্ত সম্মানিত বোধ করেছি। আমি বিশ্বাস করি, এ প্রবন্ধ বাংলাদেশে বিনিয়োগের ক্ষেত্রে বিদেশি বিনিয়োগকারীদের আস্থা অর্জনে সহায়তা করবে।'

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!