• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দেশের তিন জেলায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ


নিজস্ব প্রতিনিধি ফেব্রুয়ারি ৫, ২০২৩, ০৪:৫৭ পিএম
দেশের তিন জেলায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে দেশের তিন জেলায় দুস্থ, অসহায় এবং শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। জেলাগুলো হলো-ঝিনাইদহ, টাঙ্গাইল ও সিলেটের বিয়ানিবাজার।

সম্প্রতি ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার বিভিন্ন প্রত্যন্ত এলাকার দুস্থ, অসহায় এবং শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। কম্বল বিতরণ অনুষ্ঠানে মহেশপুর শাখার ব্যবস্থাপক মোঃ মেহেদী হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশপুর পৌরসভার মেয়র মো. আব্দর রশিদ খান।

উপজেলার মহেশপুর পৌরসভায় ৩০টি, এসবিকে ইউনিয়নে ২০টি, ফতেপুর ইউনিয়নে ২০টি, পান্তাপাড়া ইউনিয়নে ১৫টি, ভৈরবা ইউনিয়নে ১৫টি, নাটিমা ইউনিয়নে ১৫টি, যাদবপুর ইউনিয়নে ১৫টি এবং ৭০টি কম্বল শাখার বিভিন্ন গুরুত্বপূর্ণ গ্রাহকের মাধ্যমে সমগ্র এলাকার অসহায়-সম্বলহীন শীতার্ত দরিদ্র মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

বিতরণের সময় সংশ্লিষ্ট এলাকার ইউপি চেয়ারম্যানবৃন্দ, মহেশপুর প্রেসক্লাবের সভাপতি, বিশিষ্ট শিক্ষকবৃন্দ, এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ব্যাংকের মহেশপুর শাখার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। 

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড টাঙ্গাইলের কালিহাতী শাখা সম্প্রতি জয়নাবাড়ী কওমী মাদ্রাসা প্রাঙ্গণে এলাকার দুস্থ, গরীব ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর কালিহাতী শাখার ব্যবস্থাপক মোহাম্মদ দিদারুল ইসলাম উপস্থিত থেকে এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন। উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়া শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর সিলেটের বিয়ানীবাজার শাখা সম্প্রতি মুরাদগঞ্জ দারুস সুন্নাহ টাইটেল মাদ্রাসা প্রাঙ্গণে ব্যাংকের সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে এলাকার দুস্থ, গরীব ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করে।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর বিয়ানীবাজার শাখার ব্যবস্থাপক মোহাম্মদ কায়েস উদ্দিন চৌধুরী উপস্থিত থেকে এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে ২ শতাধিক কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে মাদ্রাসার মুহতামিম মাওলানা আতিকুর রহমান-সহ অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। তাছাড়া মাথিউরা দারুল কোরআন মাদ্রাসার এতিম ছাত্রদের মধ্যে একই দিনে কম্বল বিতরণ করা হয়।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!