• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সিটি ব্যাংক ক্যাপিটালের সঙ্গে ল্যাবএইড ক্যান্সার হাসপাতালের চুক্তি সই


নিজস্ব প্রতিবেদক মার্চ ২১, ২০২৩, ০৬:২০ পিএম
সিটি ব্যাংক ক্যাপিটালের সঙ্গে ল্যাবএইড ক্যান্সার হাসপাতালের চুক্তি সই

ঢাকা: সিটি ব্যাংক ক্যাপিটাল, একটি নেতৃস্থানীয় মার্চেন্ট ব্যাংক এবং ল্যাবেইড ক্যান্সার হাসপাতাল ও সুপার স্পেশালিটি সেন্টার, একটি বিখ্যাত স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান। এই দুই প্রতিষ্ঠানের মধ্যে কর্পোরেট অ্যাাডভাইসরি এবং ইস্যু ব্যবস্থাপনা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।ঢাকায় সিটি ব্যাংক ক্যাপিটালের সদর দফতরে এ চুক্তি স্বাক্ষর হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সিটি ব্যাংক ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এরশাদ হোসেন এবং ল্যাবেইড ক্যান্সার হাসপাতাল ও সুপার স্পেশালিটি সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সাকিফ শামীমসহ উভয় প্রতিষ্ঠানের সিনিয়র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

চুক্তির শর্তাবলীর অধীনে, সিটি ব্যাংক ক্যাপিটাল ল্যাবেইড ক্যান্সার হাসপাতাল ও সুপার স্পেশালিটি সেন্টারের কর্পোরেট অ্যাডভাইজরি পরিষেবা প্রদান করবে হাসপাতালটির প্রবৃদ্ধির লক্ষ্য অর্জন ত্বরান্বিত করতে। সিটি ব্যাংক ক্যাপিটাল কোম্পানিটির পরিকল্পিত আইপিওর ইস্যু ব্যবস্থাপক হিসেবেও কাজ করবে।

সিটি ব্যাংক ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এরশাদ হোসেন বলেন, "আমরা ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল ও সুপার স্পেশালিটি সেন্টারের সাথে তাদের কৌশলগত উদ্দেশ্য অর্জনে সহায়তা করতে পেরে আনন্দিত। একটি নেতৃস্থানীয় মার্চেন্ট ব্যাংক হিসাবে, আমাদের ক্লায়েন্টদের অনন্য চাহিদা মেটাতে উপযোগী সমাধান প্রদানে আমাদের দক্ষতা এবং অভিজ্ঞতা রয়েছে।"

ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এবং সুপার স্পেশালিটি সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সাকিফ শামীম বলেন, "সিটি ব্যাংক ক্যাপিটালকে আমাদের কর্পোরেট উপদেষ্টা এবং ইস্যু ম্যানেজার হিসেবে পেয়ে আমরা উচ্ছ্বসিত। আমরা আত্মবিশ্বাসী যে তাদের সহযোগিতায় আমরা আমাদের প্রবৃদ্ধির লক্ষ্যমাত্রা অর্জন করতে পারব এবং অব্যাহত রাখতে পারব। আমাদের রোগীদের বিশ্বমানের স্বাস্থ্যসেবা প্রদানে যা একান্ত প্রয়োজন।"

সিটি ব্যাংক ক্যাপিটাল বাংলাদেশের অন্যতম বৃহত্তম বাণিজ্যিক ব্যাংক সিটি ব্যাংকের একটি সহযোগী প্রতিষ্ঠান। সংস্থাটি মার্জারস ও এ্যাকুইসিশন, ডেট ও ইকুইটি ক্যাপিটাল মার্কেট এবং স্ট্রাকচারড ফিন্যান্স সহ বিভিন্ন ধরণের আর্থিক পরামর্শমূলক পরিষেবা প্রদান করে।

ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এবং সুপার স্পেশালিটি সেন্টার বাংলাদেশের সর্বপ্রথম ক্যান্সারকেন্দ্রিক প্রতিষ্ঠান। এটি রোগীকেন্দ্রিকতা এবং নৈতিকতার চেতনায় স্বাস্থ্যসেবা প্রদানের দৃষ্টিভঙ্গি নিয়ে প্রতিষ্ঠিত হয়েছে। ল্যাবএইডের ৩০ বছরের আস্থা এবং স্বাস্থ্যসেবায় আধুনিকতার নেতৃত্বের সঠিক সামঞ্জস্য নিয়ে, এই হাসপাতালটি বাংলাদেশের সার্বিক ক্যান্সার চিকিৎসা ও যত্নে আমূল পরিবর্তন আনতে যাচ্ছে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!