• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

স্বাধীনতা দিবস উপলক্ষে ইসলামী ব্যাংকের আলোচনা সভা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক মার্চ ২৬, ২০২৩, ১১:২৪ পিএম
স্বাধীনতা দিবস উপলক্ষে ইসলামী ব্যাংকের আলোচনা সভা অনুষ্ঠিত

ঢাকা: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে আলোচনা সভা এবং দোয়া অনুষ্ঠান ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। 

ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ, অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, এফসিএ, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন এবং ডাইরক্টের প্রফেসর ড. মোহাম্মদ সিরাজুল করিম, মো. জয়নাল আবেদীন ও প্রফেসর ড. কাজী শহীদুল আলম। 

স্বাগত বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী। অনুষ্ঠানে ব্যাংকের ডাইরেক্টর সৈয়দ আবু আসাদ, মোহাম্মদ কামরুল হাসান, প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর, প্রফেসর ড. মো. ফসিউল আলম, খুরশীদ-উল-আলম ও মোহাম্মদ নাসির উদ্দিন, এফসিএমএ, অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. আলতাফ হুসাইন, মো. নাইয়ার আজম, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার ও আবুল ফয়েজ মুহাম্মাদ কামালউদ্দিন এবং চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকীসহ ব্যাংকের নির্বাহীবৃন্দ, সকল জোন ও শাখাসমূহের প্রধান ও উপশাখা ইনচার্জগণ অংশগ্রহণ করেন। দোয়া পরিচালনা করেন ব্যাংকের শরী‘আহ সুপারভাইজরি কমিটির সদস্যসচিব প্রফেসর ড. মুহাম্মাদ আব্দুস সামাদ। 

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!