• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

প্রাইম ব্যাংকের ১৭.৫০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন


নিজস্ব প্রতিবেদক  মে ২৯, ২০২৩, ০৬:৫৬ পিএম
প্রাইম ব্যাংকের ১৭.৫০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন

ঢাকা: প্রাইম ব্যাংক লিমিটেড ২০২২ সালের বার্ষিক হিসাবের ভিত্তিতে শেয়ারহোল্ডারদের জন্য ১৭.৫০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষনা করেছে। 

রবিবার (২৮ মে) বিকাল ৫ টায় ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত প্রাইম ব্যাংকের ২৮তম বার্ষিক সাধারণ সভায় এই ঘোষনা দেয়া হয়। 

ব্যাংকের শেয়ারহোল্ডারবৃন্দ, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, স্বতন্ত্র পরিচালক, নিরীক্ষক, পর্যবেক্ষক এবং ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উক্ত বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন।

বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন প্রাইম ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান তানজিল চৌধুরী। সভায় অন্যান্যের মধ্যে ব্যাংকের সাবেক চেয়ারম্যান আজম জে চৌধুরী, ভাইস চেয়ারম্যান- মো. শাহাদাত হোসেন এবং নাজমা হক, নির্বাহী কমিটির চেয়ারম্যান ইমরান খান, অডিট কমিটির চেয়ারম্যান আনোয়ার উদ্দিন চৌধুরী এফসিএ, রিক্স ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান জাইম আহমেদ এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হাসান ও. রশীদ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন ব্যাংকের কোম্পানি সচিব তানভীর সিদ্দিকী।

শেয়ারহোল্ডারবৃন্দ ২০২২ সালের জন্য ১৭.৫০ শতাংশ নগদ লভ্যাংশ, একই সঙ্গে পরিচালকবৃন্দের প্রতিবেদন, নিরীক্ষিত আর্থিক বিবরণ, পরিচালকবৃন্দের নিয়োগ ও পুনর্নিয়োগ, বিধিবদ্ধ নিয়ম অনুযায়ী নিরীক্ষক এবং কমপ্লায়েন্স নিরীক্ষক নিয়োগ অনুমোদন করেন।

সোনালীনিউজ/এম
 

Wordbridge School
Link copied!