• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

সরাইল সদর ও কালিকচ্ছ ইউনিয়নের জনপ্রতিনিধিদের সঙ্গে ডা: আশীষের ঈদ শুভেচ্ছা


নিজস্ব প্রতিবেদক জুলাই ৬, ২০২৩, ০৩:৫৪ পিএম
সরাইল সদর ও কালিকচ্ছ  ইউনিয়নের জনপ্রতিনিধিদের সঙ্গে ডা: আশীষের  ঈদ শুভেচ্ছা

ঢাকা : সোমবার (৩ জুলাই) সন্ধ্যায় রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এবং সরাইল সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক- ১ ও সরাইল সদরের কৃতি সন্তান ডা: আশীষ কুমার চক্রবর্তীর সম্মানে কালিকচ্ছ ও সরাইল সদর ইউনিয়নের চেয়ারম্যান, প্যানেল চেয়ারম্যান, পুরুষ ও নারী মেম্বার এবং সুশীল সমাজের সুধীজনদের নিয়ে  উচালিয়াপাড়ায় তার নিজ বাড়িতে এক ঈদ  শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন ডা: আশীষ কুমার চক্রবর্তী। তিনি তার বক্তব্যে সকলের সহযোগিতা এবং দোয়া কামনা করেন । ভবিষ্যতে তিনি যদি এই অঞ্চলে কাজ করার সুযোগ পান, তাহলে তাদেরকে সাথে নিয়েই অবহেলিত সরাইল ও আশুগঞ্জের উন্নয়নে কাজ করে যাবেন। দীর্ঘদিন ধরে  ডা: আশীষ কুমার চক্রবর্তী সরাইলে শিক্ষা ও স্বাস্থ্য উভয়ক্ষেএে উন্নয়নের কাজে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন।

অনুষ্ঠানে উপস্থিত বক্তব্য রাখেন সরাইল সদরের চেয়ারম্যান আব্দুল জব্বার, কালিকচ্ছ ইউনিয়নের চেয়ারম্যান আবু সাইদ, সরাইলের প্রাক্তন চেয়ারম্যান আব্দুল জব্বার সহ সরাইল ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সাদেক মিয়া এবং কালিকচ্ছ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ধন মিয়া। এছাড়াও মূল্যবান বক্তব্য প্রদান করেন- সরাইল সদর ইউনিয়নের নারী মেম্বার শামীমা এবং কালিকচ্ছ ইউনিয়নের জায়েদা খাতুন। সুশীল সমাজের প্রতিনিধগণ শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি ডা: আশীষ কুমার চক্রবর্তীকে ভবিষ্যতে  নেতৃত্বে আসার ব্যাপারে ইতিবাচক ইঙ্গিত করেন এবং উন্নয়নমূলক কাজে তার পাশে থাকার অঙ্গীকার করেন।

সাংবাদিক নারায়ণ চক্রবর্তীর তত্ত্বাবধানে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুদীপ দত্ত তনু এবং শুভেচছা বক্তব্য রাখেন সঞ্জীব ভট্টাচার্য, মিনহাজ নবী খান পলাশ ও আশুগঞ্জের মোবারক হোসেন ।

অনুষ্ঠান শেষে আপ্যায়নের ব্যবস্থা করা হয় এবং সকলকে উপহার সামগ্রী প্রদান করা হয়।

সোনালীনিউজ/এমটিআই

 

Wordbridge School
Link copied!