• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

স্বপ্নতে বিশেষ ছাড়ে পাওয়া যাচ্ছে আলু, পেয়াঁজ ও চিনি


নিজস্ব প্রতিনিধি জুলাই ১১, ২০২৩, ১২:০৭ পিএম
স্বপ্নতে বিশেষ ছাড়ে পাওয়া যাচ্ছে আলু, পেয়াঁজ ও চিনি

ঢাকা: দামে দিশেহারা ক্রেতাদের জন্য স্বস্তির বাজারদর নিয়ে হাজির হলো দেশের জনপ্রিয় সুপারশপ ‘স্বপ্ন’। বাজারে যখন বেশকিছু পণ্যের দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে চলছে, সে সময় ‘স্বপ্ন’ ঢাকা, কুমিল্লা, সিলেট ও চট্রগ্রামের গ্রাহকদের জন্য আলু, দেশি পেঁয়াজ, চিনিতে বিশেষ ছাড়ে দুইদিন ( ১১ ও ১২ জুলাই) পণ্যবিক্রির ঘোষণা নিয়ে এলো ।

ঢাকা ও কুমিল্লার গ্রাহকদের জন্য থাকছে প্রতি কেজি আলু ৪৪ টাকায় ( খোলা বাজারে যা ৪৮ টাকা প্রতি কেজিতে), বিশেষ ছাড়ে দেশী পিয়াঁজ প্রতি কেজি ৬৬ টাকায় (যা খোলা বাজারে ৭০-৭৫ টাকা প্রতি কেজিতে), চিনি (খোলা) স্বপ্নতে প্রতি কেজি বিক্রি হবে ১৩৬ টাকায় (বাজারে যা বিক্রি হচ্ছে ১৪০ টাকায়) ।

অন্যদিকে, চট্রগ্রাম আউটলেটের জন্য প্রতি কেজি আলু থাকছে ৪৭ টাকায় ( খোলা বাজারে যা ৫০ টাকা প্রতি কেজিতে), বিশেষ ছাড়ে আমদানী করা পিয়াঁজ প্রতি কেজি ৫৭ টাকায় (যা খোলা বাজারে ৬০ টাকা প্রতি কেজিতে), চিনি (খোলা) প্রতি কেজি বিক্রি হবে ১৩৬ টাকায় (বাজারে যা বিক্রি হচ্ছে ১৪০ টাকায়) ।

সবশেষ, সিলেটের স্বপ্ন গ্রাহকদের জন্য থাকছে বিশেষ ছাড় । প্রতি কেজি আলু ৪০ টাকায় ( খোলা বাজারে যা ৪২ টাকা প্রতি কেজিতে), বিশেষ ছাড়ে আমদানী করা পিয়াঁজ প্রতি কেজি ৪৭ টাকায় (যা খোলা বাজারে ৪৯-৫০ টাকায় প্রতি কেজিতে বিক্রি হচ্ছে ) ।

অফারটি ১১ ও ১২ জুলাই স্টক থাকা পর্যন্ত চলবে।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!