• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

ইউনাইটেড গ্রুপের পরিচালক নাসিরুদ্দিন মারা গেছেন


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২৫, ২০২৩, ১০:৩২ পিএম
ইউনাইটেড গ্রুপের পরিচালক নাসিরুদ্দিন মারা গেছেন

ঢাকা: ইউনাইটেড গ্রুপের পরিচালক নাসিরুদ্দিন আক্তার রশিদ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। 

শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ‍তিনি মারা যান। ইউনাইটেড গ্রুপের জনসংযোগ শাখা থেকে মৃত্যুর তথ্য নিশ্চিত করেছে।

নাসিরুদ্দিন আক্তার রশিদের নামাজে জানাজা আগামীকাল রোববার সকাল ৯টায় ইউনাইটেড গ্রুপের হেড অফিসের মাঠে অনুষ্ঠিত হবে। এর পর জামালপুরের মেলান্দহতে তাকে দাফন করা হবে।

রশিদ অস্ট্রেলিয়ার মোনাশ ইন্টারন্যাশনাল থেকে বাণিজ্য বিষয়ে অধ্যয়ন করেন এবং ২০০৬ সালে তার পেশাগত জীবন শুরু করেন। এরপর তিনি ২০০৮ সালে ইউনাইটেড এন্টারপ্রাইজেস অ্যান্ড কোম্পানি লিমিটেডে নির্বাহী হিসেবে যোগ দেন।

একজন তরুণ উদ্যোক্তা হিসেবে, তিনি গ্রুপের ব্যবসায়িক বিষয়ের সাথে জড়িত ছিলেন এবং পেশাদারিত্বের প্রতি তার প্রখর মনোযোগের কারণে তাকে ২০১৩ সালে ইউনাইটেড এন্টারপ্রাইজেস অ্যান্ড কোম্পানি লিমিটেডের পরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়। তিনি গ্রুপের দ্বিতীয় প্রজন্মের পরিচালকদের একজন।

রশিদ গুঞ্জ ইউনাইটেড লিমিটেডের চেয়ারম্যান, ইউনাইটেড ট্যাঙ্ক টার্মিনাল লিমিটেড, ইউনাইটেড শিপিং অ্যান্ড লজিস্টিক সার্ভিসেস লিমিটেড, ইউনাইটেড ল্যান্ড পোর্ট টেকনাফ লিমিটেড এবং ইউনাইটেড রিফাইনারি অ্যান্ড বাল্ক স্টোরেজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। 

এছাড়াও তিনি ইউনাইটেড এনার্জি ট্রেডিং পিটিই লিমিটেড, নেপচুন ল্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড এবং ইউনাইটেড এলপিজি লিমিটেড সহ ইউনাইটেড গ্রুপের সব সক্রিয় সহায়ক সংস্থার পরিচালকের পদে রয়েছেন।
 
এআর

Wordbridge School

অর্থনীতি বিভাগের আরো খবর

Link copied!