• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০, ১২ কার্তিক ১৪২৭
Sonalinews.com

বিদ্রূপের শিকার মিথিলা


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২১, ২০২০, ০১:২০ পিএম বিদ্রূপের শিকার মিথিলা

ঢাকা : আসন্ন দুর্গাপূজা উপলক্ষে দেবী সেজে কলকাতার সানন্দা পত্রিকার মডেল হয়ে ফের বিদ্রূপের শিকার হয়েছেন মডেল অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। শুক্রবার দুপুরে মিথিলা তার ভেরিফায়েড ফেসবুক পেজে ছবিগুলো পোস্ট করেন।

দুর্গাপূজার এ সংখ্যাটি সংগ্রহ করার আহ্বানও জানিয়েছেন এ অভিনেত্রী। সবকিছু ঠিকই ছিল, কিন্তু বরাবরের মতো এবারো নেটিজেনদের বিদ্রূপের শিকার হলেন মিথিলা। কটাক্ষ করে মন্তব্য ছুড়ছেন তারা। ছবিগুলো পোস্ট করার ৪০ মিনিটের মধ্যে লাইক পড়েছে ২৪ হাজার।

কিন্তু তার মধ্যে বড় অংশের নেটিজেনরা ‘হা হা’ রিঅ্যাক্ট দিয়েছেন। মন্তব্য করেছেন দেড় হাজারের বেশি। আর তাতেই যত আপত্তি। কারণ অধিকাংশ মন্তব্য ‘নোংরা’ ভাষায় প্রকাশ করা হয়েছে।

তাহসান-মিথিলার একটি ছবি পোস্ট করে সাব্বির আহমেদ লিখেছেন, ‘আপনাকে দেখলেই তাহসান ভাইয়ের কথা মনে পড়ে।’ আসাদ জে নূর নামে একজন লিখেছেন, ‘আমার এই প্রিয় মানুষকে একটা ব্লাউজ উপহার দিতে চাই। কীভাবে তার কাছে ব্লাউজ পাঠাব? সুন্দরবন কুরিয়ার সার্ভিস কি এই দায়িত্ব নেবে?’ মিম নামে একজন মন্তব্য করেছেন, ‘অসুস্থ, হতাশাগ্রস্ত, ডিপ্রেশনে ভোগা ছেলেদের জন্য এই ছবি অত্যন্ত গুরুত্বপূর্ণ। মনোবল চাঙা করতে সহায়তা করবে।’

এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স।

প্রেম-বিয়েকে কেন্দ্র করে অসংখ্যবার সমালোচনার মুখে পড়েছেন মিথিলা। গত ২৪ আগস্ট মিথিলার একটি স্থিরচিত্রকে কেন্দ্র করে নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছিলেন এই অভিনেত্রী। আবারো একই ঘটনার মুখোমুখি হলেন মিথিলা। বিতর্ক যেন তার পিছু কিছুতেই ছাড়ছে না। ভারতীয় বাংলা সিনেমার গুণী নির্মাতা সৃজিত মুখার্জি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাফিয়াথ রশীদ মিথিলার সঙ্গে পরিচয় হয় তার।

এরপর মনের লেনা-দেনা। তারপর থেকেই নেটিজেনদের নানা রোষের কবলে পড়ছেন মিথিলা। এমনকি বিরক্ত হয়ে নিজের ইনস্টাগ্রামের কমেন্ট বক্স বন্ধ করে রাখেন এ তারকা।

তবে বিয়ের পর দুজনই দায়িত্বশীলতা ও ভালোবাসার পরীক্ষা দিচ্ছেন। এই যেমন, মিথিলার ছবিতে কেউ বাজে মন্তব্য করলে সৃজিত কড়া ভাষায় জবাব দিচ্ছেন। অপরদিকে, সৃজিতকে নিয়ে কেউ উচ্চবাচ্য করলে মিথিলাও ছাড় দিচ্ছেন না।

বাংলাদেশে হোক আর কলকাতা, দুজন দুজনকে বগলদাবা করে রাখছেন সব সময়ে। সংসারের এই কয়টা মাস অনেকটা হেসে খেলেই পার করেছেন এ তারকা দম্পতি। কদিন আগে সৃজিত এসেছিলেন মিথিলার বাড়ি। শ্বশুড়বাড়ির আদুরে আপ্যায়ণে রীতিমতো মুগ্ধ। পেট ভরে খেয়েছেন ইলিশ ও গরুর গোশত। সেসব উঠিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। আলোচনার সঙ্গে এসব নিয়ে সমালোচনাও সহ্য করতে হয়েছিল তাকে। তবে তাতে কী, একজন রাজরানি মিথিলা তো আছেনই তার পাশে।

সোনালীনিউজ/এমটিআই

Side banner