• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

পরপর ৩ বার বর্ষসেরা শিল্পীর পুরস্কার পেলেন টেইলর সুইফট


বিনোদন ডেস্ক নভেম্বর ২৩, ২০২০, ০১:৪৪ পিএম
পরপর ৩ বার বর্ষসেরা শিল্পীর পুরস্কার পেলেন টেইলর সুইফট

ঢাকা: আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডে এ বছর টানা তৃতীয়বারের মতো বর্ষসেরা শিল্পীর পুরস্কার পেয়েছেন টেইলর সুইফট। সেরার মর্যাদাটি পেতে তিনি হারিয়েছেন জাস্টিন বিবার, পোস্ট মেলোনি ও রোডি রিচিকে। 

একইসঙ্গে সুইফট তার প্রিয় মিউজিক ভিডিও এবং প্রিয় পপ/রক নারী শিল্পীর পুরস্কারও নিজের দখলে নিয়েছেন। তবে লস অ্যাঞ্জেলসের মাইক্রোসফট থিয়েটারে রবিবারের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এ পপ স্টার হাজির থাকতে পারেননি।

সেখানে এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আজ রাতে আমার এখানে না থাকার কারণ হলো- আমি আসলে আমার পুরোনো সব গান পুনরায় রেকর্ড করছি। যে স্টুডিওতে আসলগুলো করা হয়েছিল সেখানেই তা করা হচ্ছে। এটা চমৎকার। আর আপনাদের গানগুলো শুনাতে আমার আর তর সইছে না।’ 

টেইলর সুইফটের প্রথম ছয় অ্যালবাম বের হয়েছিল বিগ মেশিন লেভেল গ্রুপ থেকে। প্রতিষ্ঠানটির মালিক স্কুটার ব্রোন চলতি মাসে জানান যে তিনি টেইলর সুইফটের প্রথম ছয় অ্যালবামের মাস্টার রাইটস একটি বিনিয়োগ কোম্পানির কাছে বিক্রি করে দিয়েছেন।

টেইলর সুইফট সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি স্বীকার করেন এবং জানান যে তিনি নতুন ক্রেতাদের সাথে কাজ করবেন না। তারচেয়ে বরং তিনি অ্যালবামগুলো পুনরায় রেকর্ড করা শুরু করেন। 

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Link copied!