• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সঙ্গীত পরিচালক ফুয়াদ নাসের


বিনোদন ডেস্ক জানুয়ারি ১৪, ২০২১, ০৬:৪৩ পিএম
সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সঙ্গীত পরিচালক ফুয়াদ নাসের

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) থেকে চিকিৎসা শেষে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সম্পূর্ণ সুস্থ হয়ে় বাড়ি ফিরেছেন প্রখ্যাত সঙ্গীত পরিচালক ও ফিডব্যাকের দলনেতা ফুয়াদ নাসের বাবু। 

গত শুক্রবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় এই সঙ্গীতজ্ঞ বুকে চাপ অনুভব করলে তাকে বাড্ডার একটি স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরবর্তীতে তার বুকের চাপ বাড়তে থাকলে রাত ১২টার দিকে উন্নত চিকিৎসার জন্য ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট (ঈঈট) এ স্থানান্তর করা হয়। 

চিকিৎসকগণ তার হার্ট অ্যাটাক নির্ণয় এর পরপরই ঐদিন মধ্যরাতেই হৃদরোগের সর্বাধুনিক চিকিৎসা প্রাইমারি পিসিআই (জরুরী এনজিওগ্রাম করে রিং পরিয়ে দেয়া) করেন। ইউনিভার্সেল কার্ডিয়়াক হাসপাতালের চিফ কার্ডিওলজিস্ট প্রফেসর ডা: খন্দকার কামরুল ইসলামের নেতৃত্বে ঐদিন রাত তিনটায় জরুরী প্রাইমারি পিসিআই সম্পন্ন হয়। 

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা: আশীষ কুমার চক্রবর্ত্তী বলেন, হাসপাতালের চিফ কার্ডিওলজিস্ট প্রফেসর ডা: খন্দকার কামরুল ইসলাম, প্রফেসর ডা: খালেদ মোহসীনসহ অভিজ্ঞ হৃদরোগ বিশেষজ্ঞগণের তত্ত্বাবধানে ফুয়াদ নাসের বাবুর হৃদরোগের চিকিৎসা সম্পন্ন হয়। পরবর্তীতে ক্রমাগত সুস্থ হয়ে অদ্য ১৪ জনুয়ারি দুপুরে সম্পূর্ণ সুস্থ অবস্থায় হাসিমুখে বাড়ি গিয়েছেন। ফুয়াদ নাসের বাবু সম্পূর্ণ সুস্থ আছেন এবং বাসায় কিছুদিন বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!