• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ভাই আমি সরি দেখিনি, ফেসবুক লাইভে নিশোকে মেহ্জাবীন


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৪, ২০২১, ০৭:৫৩ পিএম
ভাই আমি সরি দেখিনি, ফেসবুক লাইভে নিশোকে মেহ্জাবীন

ঢাকা : নাটকের প্রচারণায় ফেসবুক লাইভে এসেছিলেন ছোট পর্দার বড় তারকা মেহ্‌জাবীন চৌধুরী। সেই লাইভের দর্শকদের একজন আফরান নিশো। এই অভিনেতা লাইভে একাধিকবার মন্তব্য করেছেন। হাজার হাজার মন্তব্যের মধ্যে সেগুলো নজর পড়েনি মেহ্‌জাবীনের। লাইভ থেকে বিদায় নেওয়ার সময় নিশোর একটি মন্তব্যকে কেন্দ্র করে তাঁর কাছে ক্ষমা চান মেহ্‌জাবীন। তাঁদের অভিনীত মহব্বত নাটকটি গতকাল মুক্তি পেয়েছে অনলাইনে।

মেহ্‌জাবীনের লাইভ তখন শেষের দিকে। দর্শকদের কাছে থেকে বিদায় নেবেন। এমন সময় মন্তব্যের দিকে কৌতূহলী হয়ে তাকান এই অভিনেত্রী। দেখেন তাঁর লাইভ দেখছেন আফরান নিশো।

এই অভিনেতাকে উদ্দেশ করে মেহ্‌জাবীন বলেন, ‘আমাদের অভিনীত মহব্বত নাটকটি মুক্তি পেয়েছে। আপনাকে ছাড়াই নাটকটির প্রচারে লাইভে এসেছি। আপনি চাইলে অতিথি হিসেবে আমার লাইভে যুক্ত হতে পারেন। নাটক নিয়ে আমরা ভক্তদের সঙ্গে আড্ডা দেব।’ কিছুক্ষণ পরেই আফরান নিশো মন্তব্য করেন, ‘আমার অ্যাসিস্ট্যান্ট ও মেকআপের ছেলে দুটোকে খুঁজে পাচ্ছি না।’

মন্তব্যটি পড়ে হাসতে হাসতে মেহ্‌জাবীন বলেন, ‘ভাই এটা কী ধরনের কথা। আপনার মেকআপ লাগবে না। চাইলে এমনিতেই লাইভে চলে আসতে পারেন।’

নিশোর কোনো সাড়া না পেয়ে লাইভ থেকে বের হয়ে যাবেন, এমন সময় নিশো লিখেছেন, ‘এর আগেও তোমার লাইভে অনেকগুলো প্রশ্ন করা হয়েছে।’ এই মন্তব্য দেখে মেহ্‌জাবীন দুঃখ প্রকাশ করে বলেন, ‘ভাই আমি সরি দেখিনি। আমার কাছে মাত্র নোটিফিকেশন এসেছে।’ তাঁরা দুজনই দর্শকদের কাছে খুব প্রিয়। তাঁদের অভিনীত একাধিক নাটক দর্শকদের প্রশংসা পেয়েছে। ঈদের জন্য এই জুটির অনেকগুলো নাটক অভিনয়ের কথা রয়েছে।

ফেসবুক লাইভে খুব একটা দেখা যায় না মেহ্‌জাবীনকে। লাইভে ভক্তরা তাঁর অভিনীত ইরিনা, ভাইরাল গার্ল, ট্রলসহ বেশ কিছু নাটক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে প্রশংসা করেন। মেহ্‌জাবীন জানান, ভাইরাল নাটক তাঁর কাছে এই বছরের সেরা কাজ। তাঁর মতে নারীরা ভুয়া ফেসবুক আইডির কারণে বেশি হেনস্তার শিকার হচ্ছেন।

লাইভে তিনি নির্যাতিত ও বাজে মন্তব্যের শিকার হওয়া নারীদের উদ্দেশে বলেন, ‘আপনাদের সঙ্গে কোনো অন্যায় হয়ে থাকলে প্রতিবাদ করুন। জোরে আওয়াজ তুলুন। মনের মধ্যে কষ্ট পুষে রাখবেন না। অন্যায়কে প্রশ্রয় না দিয়ে আপনজনের কাছে নির্যাতনের ঘটনা খুলে বলুন। একটা অন্যায়কে প্রশ্রয় দিলে অপরাধীরা হাজার অন্যায়ের সুযোগ পাবে।’

করোনায় সারা দেশে চলছে লকডাউন। এমন অবস্থায় নাটকের শুটিং বন্ধ রেখেছেন অভিনেত্রী। পরিস্থিতি বুঝে শুটিংয়ে অংশ নেবেন তিনি। তাঁর হাতে রয়েছে ঈদের বেশ কিছু নাটক।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!