• ঢাকা
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
abc constructions
রাজকে প্রশ্ন শিল্পার

পরিবারের সম্মান ধুলোয় মিশিয়ে দিলে


বিনোদন ডেস্ক জুলাই ২৯, ২০২১, ০৩:১৮ পিএম
পরিবারের সম্মান ধুলোয় মিশিয়ে দিলে

ঢাকা : পর্নোগ্রাফি কাণ্ডে তোলপাড় বলিউড পাড়া। বলিউডের প্রতিষ্ঠিত নায়িকা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি কাণ্ডে গ্রেফতার হয়ে কারাগারে।

মঙ্গলবার রাজকে ম্যাজিস্ট্রেট কোর্টের তরফে আরও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। এই মুহূর্তে মুম্বাইয়ের আর্থার রোডে জেলেবন্দি রয়েছেন শিল্পার স্বামী।

এ ঘটনায় নিন্দার ঝড় বইছে ভারতজুড়ে। শিল্পা শেঠির ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে।

সব মিলিয়ে স্বামীর সঙ্গেও দূরত্ব তৈরি হয়েছে বলিউড সেনসেশনের।  কারণ স্বামীর এমন কাণ্ডে জেরার মুখে পড়তে হয়েছে শিল্পা শেঠিকেও। তদন্তকারীদের কড়া নজরদাড়িতে রয়েছেন তিনি। এমনকি নিজের কাজ পর্যন্ত হারিয়ে ফেলেছেন বলিউডের এই অভিনেত্রী।

ইতোমধ্যে একবার শিল্পা শেঠিকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। শোনা যাচ্ছে, শিগগিরই ফের জিজ্ঞাসাবাদ করা হতে পারে তাকে। পাশাপাশি তার ফোনের ফরেনসিক পরীক্ষাও করানো হতে পারে বলে জানা গেছে।

এএনআই-এর প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে, ‘জিজ্ঞাসাবাদের সময় কান্নায় ভেঙে পড়েছিলেন শিল্পা শেঠি। রাজ এবং শিল্পার মধ্যে খুব বড় বাকবিতণ্ডা হয় সেই সময়। শিল্পা চিৎকার করে তাকে জিজ্ঞাসা করেছিলেন যে, এই জাতীয় কাজ করার প্রয়োজন কী ছিলো এবং তিনি কেনো এসব করেছেন।

ওই জিজ্ঞাসাবাদে শিল্পা নাকি রাজকে আরও বলেছেন, ‘আমাদের সব আছে, তাহলে এসব করার প্রয়োজন কী ছিলো? পরিবারের সম্মান ধুলোয় মিশিয়েছো, কেনো এমন করলে?’

পরে অভিনেত্রীকে শান্ত করার জন্য নাকি অপরাধ দমন শাখাকে শেষ পর্যন্ত হস্তক্ষেপ করতে হয়েছিল।

সোনালীনিউজ/এমটিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System