• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সম্পর্কের রহস্য খুঁজতে কারাগারে যাবে তদন্ত কমিটি


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ৮, ২০২১, ০৮:৩২ পিএম
সম্পর্কের রহস্য খুঁজতে কারাগারে যাবে তদন্ত কমিটি

ঢাকা: ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাবেক গোয়েন্দা কর্মকর্তা এডিসি গোলাম সাকলায়েন শিথিলের সম্পর্কের ঘটনা তদন্তে কারাগারে যাবে পুলিশের ৩ সদস্যের কমিটি।কারাগারে থাকা কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমি ও কথিত মামা আশরাফুল ইসলাম দীপুর জবানবন্দি নেবে তারা।

এ ঘটনায় পরীমণিসহ আরও কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন মনে করছে কমিটি। 

আরও পড়ুন: সুদর্শন ওয়েটারে চোখ আটকে গেল শ্রীলেখার, দিতে হলো মাশুল

গোলাম সাকলায়েনকে তার স্বপদ থেকে সরিয়ে পুলিশ অর্ডার ম্যানেজমেন্ট (পিওিএম) পশ্চিমে বদলির পর গত ১১ আগস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মাসুদ করিমকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- ডিএমপির নারী সহায়তা ও তদন্ত বিভাগের উপ-কমিশনার হামিদা পারভীন এবং সিআইডির ফরেনসিক বিভাগের বিশেষ পুলিশ সুপার রুমানা আকতার। এরইমধ্যে দুদফা সময় বাড়ানোর পর কমিটি আরও ১৫ দিনের সময় চেয়েছে সংশ্লিষ্ট বিভাগের কাছে।

আরও পড়ুন: বিয়ে ছাড়াই ফের মা হচ্ছেন কাইলি

তদন্ত কমিটির সদস্য সিআইডির ফরেনসিক বিভাগের বিশেষ পুলিশ সুপার রুমানা আক্তার সাংবাদিকরেদ বলেন, এটি একটি অফিসিয়াল কাজ। তদন্তের প্রয়োজনে যাদের জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন, সাক্ষ্যের প্রয়োজনে আমরা তা নিচ্ছি। কিছু বিষয় নতুন করে আমরা আমলে নিয়েছি। সেগুলোর কাজ করতে সময় প্রয়োজন। এজন্য নতুন করে কমিটি সময় চেয়েছে সংশ্লিষ্ট দফতরে।

আরও পড়ুন: বাহুবলীর বল্লাল দেব বাস্তবেও ভিলেন

কারাগারে থাকা জিমি ও দীপুর জবানবন্দি নিতে তদন্ত কমিটি কারাগারে যাবে কি না, এ বিষয়ে রুমানা আক্তার বলেন, তদন্ত কমিটির কার্যক্রমের একটি অংশ এটি। যাদের সংশ্লিষ্টতা পাওয়া যাবে, আমরা প্রত্যেককে জিজ্ঞাসাবাদ করবো।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!