• ঢাকা
  • সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৪ আশ্বিন ১৪২৮
abc constructions
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

আসছে শাকিব-নিপুণ প্যানেল, সঙ্গী হচ্ছেন পরীমণিও 


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ৮, ২০২১, ০৯:১৪ পিএম
আসছে শাকিব-নিপুণ প্যানেল, সঙ্গী হচ্ছেন পরীমণিও 

ঢাকা : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ শেষ হতে চলেছে। এফডিসি পাড়ায় ইতোমধ্যে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। সমিতির সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয় ২০১৯ সালের ২৫ অক্টোবর। 

নির্বানের এই হিসেবে আগামী মাসেই শেষ হচ্ছে বর্তমান কমিটির পূর্ণ মেয়াদ। শিল্পীদের মধ্যে প্রস্তুতি চলছে নতুন প্যানেল সাজিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করার। বেশ কয়েকটি গণমাধ্যম সূত্র সেই ইঙ্গিত দিচ্ছে। 

আরও পড়ুন: সম্পর্কের রহস্য খুঁজতে কারাগারে যাবে তদন্ত কমিটি

অন্যান্য বারের তুলনায় এবারের নির্বাচন হবে কঠিন এবং প্রতিদ্বন্দ্বীতামূলক। গতবারের মতো এবার কারোরই থাকছে না ফাঁকা মাঠে গোল করার সুযোগ। কারণ, নির্বাচনী ময়দানে ফিরছেন তিনবারের সাবেক সভাপতি ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। তিনি গঠন করতে যাচ্ছেন নতুন প্যানেল। যেখানে তিনি সভাপতি ও চিত্রনায়িকা নিপুণ হবেন সাধারণ সম্পাদক এমনটিই খবর বিভিন্ন গণমাধ্যমে। 

আরও পড়ুন: বিয়ে ছাড়াই ফের মা হচ্ছেন কাইলি

অপরদিকে বর্তমান সভাপতি মিশা সওদাগর নির্বাচন করছেন না। তাই সভাপতি পদে মনোয়ার হোসেন ডিপজলকে নিয়ে সাধারণ সম্পাদক হিসেবে নতুন প্যানেল তৈরি করতে চান জায়েদ খান। তিনি টানা দুই দফা একই পদে আছেন। থাকতে চান এবারও। 

খোঁজ নিয়ে জানা যায়, বর্তমান মিশা-জায়েদ প্যানেলটি আগের মতো অনুকূল পরিবেশে নেই। একে তো তাদের শক্ত প্রতিদ্বন্দ্বী হিসেবে সামনে আসছেন দেশের চলচ্চিত্রের সবচেয়ে জনপ্রিয় তারকা শাকিব খান, অন্যদিকে চলতি বছর পরীমণিসহ নানা বিতর্কে তারা সমালোচিত হয়েছেন। আরও আছে সদস্যপদ বাতিল, জ্যেষ্ঠ শিল্পীদের নাম ব্যবহার করে নানা ধরনের সুবিধা হাসিল প্রভৃতি। তবে অনেক শিল্পীর দুঃসময়ে পাশে থাকায় প্রশংসিতও হয়েছিলেন তারা।

আরও পড়ুন: সুদর্শন ওয়েটারে চোখ আটকে গেল শ্রীলেখার, দিতে হলো মাশুল

জানা গেছে, ডিপজল-জায়েদ খানের এবারের প্যানেলে থাকবেন রুবেল, আলেকজান্ডার বো, জয় চৌধুরীসহ বর্তমান কমিটির বেশ কয়েকজন।

অন্যদিকে, শাকিব খান তিনবারের সভাপতি পদে বিজয়ী। এর আগে ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা তিনবার দায়িত্ব পালন করেছেন। 

শাকিব-নিপুণের প্যানেল থেকে দেখা মিলতে পারে মৌসুমী, ফেরদৌস, পূর্ণিমা, নিরবসহ নানা প্রজন্মের আরও কয়েকজন তারকার। সম্ভাব্য এই প্যানেলের বিষয়টি জানতে চাইলে নিপুণ বলেন, ‘এখনও কিছু চূড়ান্ত নয়। একটু সময় লাগবে। তবে সামনের মাসে (অক্টোবরে) পুরো বিষয়টি জানাতে পারবো। সবার সহযোগিতা ও সমর্থন নিয়েই সামনে যেতে চাই।’   

আরও পড়ুন : ফের বিয়ের পিঁড়িতে মাহিয়া মাহি!

এদিকে, নির্বাচনে নাম শোনা যাচ্ছে পরীমণিরও! তবে মামলা ও নানা বিতর্কের কারণে তার নির্বাচন করার সম্ভাবনা খুবই কম।

অবশ্য নির্বাচন করলে পরীমণিকে দেখা যাবে শাকিব খানের প্যানেলে, সে বিষয়ে সন্দেহ নেই কারও। কারণ, বর্তমান প্যানেলের সঙ্গে তার দা-কুমড়া সম্পর্ক। অন্যদিকে বিপদের সময় পরীমণির পাশে ছিলেন শাকিব খান। যদিও ঢাকাই এই নায়িকা বলেন, ‘ক্ষমা করবেন প্লিজ। আমি আপাতত অন্য কিছু নিয়ে ভাবতে পারছি না।’ 

তবে শিল্পী সমিতিতে পরীমণির সদস্য পদ স্থগিত থাকায় আনুষ্ঠানিকভাবে যদি প্রার্থী হতে নাও পারেন তবুও শাকিব-নিপুণ প্যানেলে তার সমর্থন থাকবে এটা ধরেই নেয়া যায়।

সোনালীনিউজ/এসএন/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System