• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

কড়া ভাষায় অনন্যাকে শাসালেন সমীর


বিনোদন ডেস্ক অক্টোবর ২৩, ২০২১, ০২:৫৬ পিএম
কড়া ভাষায় অনন্যাকে শাসালেন সমীর

ঢাকা: মাদক-কাণ্ডে নাম জড়ানোর পর থেকে তাকে ঘিরে চলছে অবিরত কটাক্ষ, সমালোচনা। এ বার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র আধিকারিকের কাছেও এক রকম বকুনি খেলেন চাঙ্কি-কন্যা অনন্যা পাণ্ডে।

দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার সকাল ১১টা নাগাদ এনসিবি-র দফতরে ডেকে পাঠানো হয়েছিল অনন্যাকে। কিন্তু সেখানে সময় মতো এসে পৌঁছতে পারেননি চাঙ্কি-কন্যা। প্রায় তিন ঘণ্টা পর অর্থাৎ দুপুর দুটো নাগাদ এসেছিলেন তিনি। এই দেরি করার কারণেই এনসিবি-র সমীর ওয়াংখেড়ের কাছে তিরস্কৃত হন তিনি। “এটা কোনও প্রযোজনা সংস্থার দফতর নয়, একটি কেন্দ্রীয় সংস্থার দফতর”, কড়া ভাবে অনন্যাকে মনে করিয়ে দিয়েছেন সমীর। এর পর থেকে অনন্যাকে সময় মতো উপস্থিত হওয়ার নির্দেশও দেন সমীর।

বৃহস্পতিবার দুপুরে অনন্যার বাড়িতে উপস্থিত হয় এনসিবি-র আধিকারিকরা। চাঙ্কি-কন্যাকে তাদের দফতরে যাওয়ার সমন দিয়ে চলে যান তারা। এর পর থেকেই শুরু হয় জিজ্ঞাসাবাদ পর্ব। আরিয়ানের সঙ্গে অনন্যার হোয়াটসঅ্যাপ চ্যাটের উপর ভিত্তি করেই তাকে জিজ্ঞাসাবাদ করছে এনসিবি। তাঁদের কথোপকথন ঘেঁটে দেখা যায়, আরিয়ানকে গাঁজা জোগাড় করে দেওয়ার কথা বলেছিলেন অনন্যা। কিন্তু চাঙ্কি-কন্যা জানিয়েছেন, মজার ছলেই বাল্যবন্ধুকে এ কথা বলেছিলেন তিনি।

সূত্র-আনন্দবাজার

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System