• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ ১৪২৮

ভিকিকে ছেড়ে সালমানকে বিয়ে করছেন ক্যাটরিনা!


বিনোদন ডেস্ক নভেম্বর ২৯, ২০২১, ০১:০৮ পিএম
ভিকিকে ছেড়ে সালমানকে বিয়ে করছেন ক্যাটরিনা!

ঢাকা : বলিউডে সালমানের হাত ধরেই পা রেখেছিলেন ক্যাটরিনা। পুরো খান পরিবারের কাছে তিনি সালমানের হবু স্ত্রী হিসেবেই পরিচিত ছিলেন।

আপাতত বলিউডে জোর গুঞ্জন চলছে ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে। দু'জনে যে চুপিচুপি প্রেম করছেন একথা জানা থাকলেও এত জলদি তারা বিয়ের পিঁড়িতে বসতে পারেন, সেকথা ভাবতে পারেননি অনেকেই।

যদিও সূত্র মতে, বিয়ের খবর পাকা। আর তা ডিসেম্বরেই! রাজস্থানে বিলাসবহুলভাবে বিয়ে হবে তারকা জুটির। তার আগে মুম্বাইতে আইনিমতে বিয়ে সারবেন 'ভিক্যাট'।

এসবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো এক ভিডিও। যেখানে দেখা যাচ্ছে বদলে গেছে বিয়ের পাত্র! ভিকি নয়, সালমানের গলায় মালা পরিয়ে দিচ্ছেন ক্যাট। লাল শাড়ি পরে আছেন অভিনেত্রী। আর সালমান পরেছেন নীল রঙের পাঞ্জাবি। যদিও এই ছবি 'রিল লাইফে'র। অর্থাৎ, কোনো এক ছবির সেটে শ্যুটের  ভিডিও কেউ ইচ্ছে করেই ছড়িয়ে দিয়েছে সামাজিক মাধ্যমে।

বলিউডে সালমানের হাত ধরেই পা রেখেছিলেন ক্যাটরিনা। তারপর দু'জনে চুটিয়ে প্রেমও করেছেন। এমনকি, পুরো খান পরিবারের কাছে তিনি সালমানের হবু স্ত্রী হিসেবেই পরিচিত ছিলেন।

তবে, সে সম্পর্কে একদিন ইতি টানেন ক্যাট। এরপর তিনি মন দেন রণবীর কাপুরকে। পাঁচ বছর চলার পর ভেঙে যায় সেই সম্পর্কও। আপাতত বছর তিনেক ধরে ভিকি কৌশলের সাথে নাম জুড়ছে তার। শেষ একটা বছর দু'জনকে বিভিন্ন অনুষ্ঠানে একসাথে দেখাও গিয়েছে।

নিজেদের সম্পর্ক নিয়ে এখন পর্যন্ত প্রকাশ্যে কেউই মুখ খোলেননি তারা।

এদিকে ভিকির এক দূরসম্পর্কের বোন আবার বিয়ের খবর উড়িয়ে দিয়ে বলেছেন, আপাতত এরকম কোনও পরিকল্পনা নেই কারও।

তিনি বলেছেন, "সংবাদমাধ্যম ভিকি এবং ক্যাটরিনার বিয়ের ভুয়া খবর রটাচ্ছে। যদি সত্যিই বিয়ে হয়, আমরা নিজেরাই জানাব। আমি ভিকির সঙ্গে কথা বলেছি। আমার ভাই জানিয়েছে, ও এই মুহূর্তে বিয়ে করছে না।"

অন্যদিকে আনন্দলোক পত্রিকার খবরে বলা হয়েছে, সালমান খানের বাবা সেলিম খানকে বিয়ের ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, 'আমি আর কী বলব! মিডিয়া তো এই নিয়ে কথা বলেই যাচ্ছে!' সবমিলিয়ে সালমান বিয়েতে উপস্থিত থাকবেন কিনা তা নিয়েও ধোঁয়াশা রয়েছে।     
 
সোনালীনিউজ/এমটিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System